নগরীতে জমির জেরে বৃদ্ধকে পিটিয়ে মারাত্মক জখম : থানায় মামলা

0
170

নিজস্ব প্রতিবেদক:
নগরীতে জমি সংক্রান্ত জেরে ১ বৃদ্ধকে পিটিয়ে মারাত্মক জখম করা হয়েছে। গত বৃহস্পতিবার সকাল পৌনে ৮ টায় আড়ংঘাটা থানার পূর্ব বিলপাবলায় এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধ পঙ্কজ রায় (৫৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে আড়ংঘাটা থানায় মামলা হয়েছে। যার নং-০৬, তারিখ ১৯/০২/২০২১ইং, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার পঙ্কজ রায় (৫৫) তার নিজ জমিতে গোল আলু তুলতে গিয়ে দেখেন জমির কিছু অংশে ঘেরাবেরা দেওয়া। এসময় তিনি পাশে থাকা কালীপদ সরকারকে ডেকে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আশুতোষ সরকার ঘেরাবেরা দিয়েছে। ঐদিন সকাল পৌনে ৮ টায় পঙ্কজ রায় আলু তুলে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে পূর্ব বিলপাবলা এলাকার অমল বাছাড়ের বাড়ীর সামনে পৌছা মাত্র পূর্ব শত্রæতার জের ধরে পথরোধ করে আশুতোষ সরকার, প্রসেনজিৎ সরকার, প্রনয় সরকার ও কালীপদ সরকার লোহার রড ও সাবল দিয়ে এলোপাতারি পঙ্কজ রায়ের মাথা সহ শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। এসময় আহতের আত্মচিৎকারে নিকটে থাকা তার ছেলে শাওন রায় ও দেবপ্রসাদ সরকার এগিয়ে এলে তাদেরও আহত করে সন্ত্রাসীরা চলে যায়। পরে আহত পঙ্কজ রায়কে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এব্যাপারে আড়ংঘাটা থানায়, মৃত. জীতেন্দ্রনাথ সরকারের ছেলে আশুতোষ সরকার (৫০), আশুতোষ সরকারের ছেলে প্রসেনজিৎ সরকার (২৮), প্রনয় সরকার (২২) ও মৃত. বৈদ্যনাথ সরকারের ছেলে কালীপদ সরকার (৫৮) সহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। যার নং-০৬, তারিখ ১৯/০২/২০২১ইং, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭।
এব্যাপারে আড়ংঘাটা থানার তদন্ত কর্মকর্তা মোঃ হাসমু আলী বলেন, মামলার আসামীরা পলাতক রয়েছে। তবে খুব শীঘ্রই আসামীদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।