দৈনিক খুলনা টাইমস’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

0
258
?????????????????????????????

নিজস্ব প্রতিবেদক:
দৈনিক খুলনা টাইমস এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বেলা ১১ টায় খুলনা প্রেসক্লাবে কেক কাটা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। সম্মানিত অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ।
পত্রিকার সম্পাদক সুমন আহমেদ এর সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক আসাদুজ্জামান রিয়াজ এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক রাজপথের দাবী’র সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি শেখ আবু হাসান, খুলনা প্রেসক্লাব সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সভাপতি ও দৈনিক দেশ সংযোগ’র সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ, কেইউজে’র সাবেক সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চল’র বার্তা সম্পাদক অরুন সাহা, কেইউজে’র সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম কাজল, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর নির্বাহী সদস্য কৌশিক দে ও হুমায়ুন কবির, খুলনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ বিমল সাহা, খুলনার অর্থনীতি’র সম্পাদক শেখ মোঃ সেলিম, ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক খুলনার নির্বাহী সম্পাদক মোঃ শাহ আলম, সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, মহানগর আওয়ামী লীগ নেতা ও চেম্বার পরিচালক মফিদুল ইসলাম টুটুল, মোজাম্মেল হক হাওলাদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান জামাল, অসিত বরণ বিশ্বাস, জামিল খান, সাংবাদিক আবুল হাসান হিমালয়, রিতা রানী দাস, সুনিল দাস, বনি, ডা. এস ইউ আহমেদ শাওন, ফটো সাংবাদিক যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক, বাহাউদ্দিন বাহার, সাগর সরকার, তুফান গাইন, জায়েদ আকন প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন, দৈনিক খুলনা টাইমস এর সিইও ইয়াসিন আরাফাত রাকিব, কলাম লেখক নজরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক মোঃ মোস্তাকুজ্জামান, মফিজুল ইসলাম, জারিন ফাতিমা, মোঃ আলমগীর, ব্যবস্থাপক রন্টি রায়, বিজ্ঞাপন ব্যবস্থাপক রাজু আহমেদ, ফটো সাংবাদিক ইমাম হোসেন সুমন।