দেশের ব্যাংকিং খাতে ইসলামী ব্যাংকের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে- সিটি মেয়র

0
305

খবর বিজ্ঞপ্তি:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, দেশের ব্যাংকিং খাতে ইসলামী ব্যাংকের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। পাশাপাশি এ ব্যাংকটি আন্তর্জাতিক ক্ষেত্রেও সুনাম অর্জনে সক্ষম হয়েছে। তিনি বলেন, করোনা মহামারীর কারণে বিশ্বজুড়ে আর্থিক প্রতিষ্ঠানসমূহে মন্দাভাব পরিলক্ষিত হলেও ইসলামী ব্যাংক তাদের অগ্রগতির ধারা অব্যাহত রাখতে সক্ষম হয়েছে।
সিটি মেয়র সোমবার সকাল ১০ টায় নগরীর বয়রা বাজারে ইসলামী ব্যাংক লিঃ এর বয়রা বাজার উপশাখার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি ফিতা কেটে ইসলামী ব্যাংকের নতুন এ শাখার উদ্বোধন করেন।
সিটি মেয়র আরো বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় আমাদের আরো দায়িত্বশীল হতে হবে। আমাদেরকে সব সময় স্মরণ রাখতে হবে করোনা একটা ছোঁয়াচে রোগ। এজন্য প্রত্যেককে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে। সিটি মেয়র ব্যাংকটির উত্তরোত্তর আরো সাফল্য কামনা করেন এবং দেশবাসীর কল্যাণে কাজ করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।
ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোন প্রধান মোঃ আব্দুস সালাম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেসিসি’র প্যানেল মেয়র মেমরি সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর শেখ মোসারাফ হোসেন ও ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ আবিদ উল্লাহ। অন্যান্যের মধ্যে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ সরোয়ার হোসাইন, অধ্যক্ষ সরদার ফেরদৌস আহমেদ, অধ্যক্ষ মির্জা নুরুজ্জামান, অধ্যক্ষ ড’ আবুল কালাম আজাদ, ১৬ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হাসান ইফতেখার চালু প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন। স্বাগত বক্তৃতা করেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোঃ নুরুজ্জামান হাওলাদার এবং নতুন এ শাখার সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন মাওঃ মোঃ আব্দুল মজিদ। অনুষ্ঠানে সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।