দেবহাটায় ডাব পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ আহত

0
349

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার বসন্তপুর পূর্ব শত্রæতার জের ধরে ডাব পাড়াকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে সদর ইউনিয়নের বসন্তপুর গ্রামে।

আহত গৃহবধূর স্বামী আলিমুজ্জামান লিন্টু জানান, প্রায় একবছরের বেশি সময় ধরে প্রতিবেশী মুনছুর গাজীর পুত্র আব্দুল হান্নানের সাথে জমি জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। আমাদের বাড়ির সীমানার নারিকেল গাছ থেকে ডাব পড়তে গেলে মুনছুর গাজীর ছেলে আব্দুল হান্নান তার স্ত্রী রোজিনা খাতুন, আলিম গাজী ও তার স্ত্রী মোসলেমা খাতুন ব্যাপক মারপিট করে। এক পর্যয়ে আমার স্ত্রী মারুফা বেগম জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আমি দোষিদের বিরুদ্ধে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এদিকে দেবহাটা থানার ডিউটি অফিসার এএসআই আবুল কালাম জানান, বসন্তপুরের মারপিটের ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে। সঠিক তদন্তপূর্বক দোষিদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য যে, কয়েক মাস পূর্বে আলিমুজ্জামান লিন্টুর বসতবাড়িতে আগুন দেয় প্রতিপক্ষরা। এতে পরিবারের কয়েকজন সদস্যরা আহত হয়। এমনকি বসতবাড়ি পুড়ে যেয়ে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয় পরিবারটি।