দেবহাটায় গরু চুরি করে পালানোর সময় জনতার হাতে ৫ চোর আটক: মামলা দায়ের

0
415

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার ধোপাডাঙ্গায় গরু চুরি করে পালানোর সময় স্থানীয় জনতার হাতে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু রায়হান হত্যা মামলার আসামী সহ ৫ চোর আটক হয়েছে। সোমবার দিবাগত রাত ৩টার দিকে ধোপাডাঙ্গা গ্রাম থেকে তাদেরকে আটক করে স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে ধোপাডাঙ্গা গ্রামের মৃত সন্তোষ স্বর্ণকারের পুত্র কেশব স্বর্ণকারের বাড়ি থেকে একটি এড়ে গরু চুরি করে নিয়ে যায়। রাত আড়াই টার দিকে তারা গোয়ালে গরু দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে গরু চুরি করে পালানোর সময় একটি পিকআপ সহ স্থানীয়রা তাদেরকে আটক করে। আটককৃত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা সদরের বকচরা গ্রামের আব্দুল গফফারের পুত্র জোহর আলী(৩৫), কামালনগর এলাকার আব্দুর রাজ্জাকের পুত্র সাইফুল ইসলাম, কালিগঞ্জের পাইকপাড়া গ্রামের আব্দুল গাজীর পুত্র রাজু গাজী(৩০), দেবহাটার আবু রায়হান হত্যা মামলার সদ্য জামিন প্রাপ্ত ৩নং আসামী ধোপাডাঙ্গা গ্রামের আব্দুল গফফার গাজীর পুত্র জাহাঙ্গীর গাজী(২৫) এবং সখিপুর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র আলাউদ্দিন (৩৫)।

এবিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, আটককৃতদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৮ তাং- ১৫/১০/২০১৯।