দাকোপে স্কুল ম্যানেজিং কমিটির মতবিনিময় সভা

0
1004

প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ উপজেলার শ্রীনগর মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্বাচিত ম্যানেজিং কমিটির মতবিনিময় সভা হয়েছে। বুধবার (২৬ জুন) বেলা দুইটার দিকে স্কুলের শিক্ষক মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

শ্রীনগর মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি প্রসেনজিৎ রায়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সুকল্যান রায়, সহকারি শিক্ষক বলরাম মণ্ডল, বিচিত্র রায়, উদয়ন রায়, পতিত পাবন রায়, ম্যানেজিং কমিটির সদস্য সঞ্জয় মণ্ডল, হরসিত রায়, মো. সিরাজুল ইসলাম, মিনতী রায়, অভিভাবক উত্তম মণ্ডল, মানস রায়, গোবিন্দ মণ্ডলসহ আরও অনেক।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি প্রসেনজিৎ রায় বলেন, স্কুলটি যে উদ্দেশ্য নিয়ে এলাকার সমাজ হৈতশি ব্যক্তিবর্গ প্রতিষ্ঠা করেছিলেন তাদের স্বপ্ন পূরণ হয়েছে। এ শিক্ষা প্রতিষ্ঠানে এলাকার শত শত শিক্ষার্থীরা লেখাপড়া করে এলাকার মুখ উজ্জ্বল করেছেন। ঘরে ঘরে শিক্ষার আলো আজ ছড়িয়ে পড়েছে। তিনি স্কুলের বিরাজমান সমস্যা নিরসনে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন স্কুলের সার্বিক পাঠদান ও শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের আরও আন্তরিকতার সহিত দায়িত্ব পালনের আহবান জানান তিনি। সভা শেষে কমিটির পক্ষ থেকে শ্রেণিকক্ষের জন্য ১০টি ফ্যান দেন।