দাকোপে সংবাদকর্মী পেটানোর মামলার প্রধান আসামী গ্রেপ্তার

0
293

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস :
খুলনার দাকোপ উপজেলার সদরে কাচের বোতল দিয়ে সংবাদকর্মী মো. বশির গাজীর মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৫ জানুয়ারি) আদালতে মামলার প্রধান আসামী জামিন নিতে গেলে জামিনমঞ্জুর না করে গ্রেপ্তারের আদেশ দেন আদালত। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মো. ইমরান খান (২৮)। তিনি দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খানের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে উপজেলার চালনা বাজার তুলসির ঘাট এলাকায় সংবাদের সন্ধানে গেলে সংবাদকর্মী বশির গাজীকে একা পেয়ে বেধড়ক মারপিট করে ইমরান ও তার সহযোগিরা। এতে সংবাদকর্মী গুরুতর আহত হয়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় বশির গাজীর দায়ের করা মামলায় ইমরানকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে সংবাদকর্মী বশির গাজী খুলনাটাইমসকে বলেন, হত্যার উদ্দেশ্যে কয়েকবার হামলা চালায় দুর্বৃত্তরা। এ নিয়ে দাকোপ থানায় জীবনের নিরাপত্তা চেয়ে ইমরান খান ও তার সহযোগিদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি দায়ের করি। তার পরেও আমাকে হত্যার চেষ্টায় কাচের বোতল দিয়ে পিটিয়ে আহত করে।