দাকোপে শিশু ধর্ষণের শিকার

0
553

নিজস্ব প্রতিবেদক,খুলনাটাইমস :
খুলনার দাকোপ উপজেলায় চার বছরের এক শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৭ অক্টোবর) বেলা একটার দিকে চালনা পৌরসভার টিটাপল্লিতে এ ঘটনাটি ঘটেছে।

 

ভুক্তভোগি পরিবার সুত্রে জানা গেছে, পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা ভ্যান চালকের শিশু কন্যাকে খাবারের লোভ দেখিয়ে, একই ওয়ার্ডের বাসিন্দা কবিরের বাড়ির নতুন ভাড়াটিয়া মিলন শেখের ছেলে রকি শেখ (১৭) তাকে ঘরে ভিতরে নিয়ে যায়। এ সময় রকি তার নিজস্ব ঘরের মধ্যে সকলের অগোচরে ওই চার বছরের শিশু কন্যাটিকে ধর্ষণ করে। এরপর রক্তাক্ত জখম অবস্থায় ফেলে রেখে তাকে দুই টাকার একটি নোট দিয়ে রকি পালিয়ে যায়। শিশুটির কান্নার আওয়াজ শুনে স্থানীয়রা এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দেন। শিশুটির আশষ্কাজনক অবস্থা দেখে উন্নত চিকিৎসার জন্য পরে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

 

ঘটনার সত্যতা স্বীকার করে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোকাররম হোসেন মুঠোফোনে খুলনাটাইমসকে  বলেন, রকি শেখকে আটকের জন্য তাৎক্ষনিক সংবাদ পেয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয়। কিন্তু গাঁ ঢাকা দেওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তিনি আরও বলেন, এ ঘটনায় অভিযুক্তকে আটক করে আইনের আওতায় আনা হবে। তাকে আটক করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে দাকোপ থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি নেন বলে জানা যায়।