দাকোপে যুবককে গলা কেটে হত্যা

0
2356

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস :
খুলনার দাকোপ উপজেলার বানিশান্তায় এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে বানিশান্তা হাওয়া বিদ্যুৎ কেন্দ্রের পাশের মধ্যবিল এলাকায় ওই যুবকের গলাকাটা মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

নিহত ওই যুবকের নাম সুব্রত মণ্ডল(২৯)। তিনি পেশায় একজন মোটরসাইকেল চালক ছিলেন। উপজেলার বানিশান্তা ইউনিয়নের ঢাংমারি গ্রামের হৃদয় মণ্ডলের ছেলে সুব্রত।

নিহতের স্ত্রী মাধবী মণ্ডল বলেন, রোববার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাজারে তাঁদের নিজস্ব মুদি দোকানে বসে ছিল। রাত সাড়ে নয়টার দিকে তাঁর ব্যবহৃত মুঠোফোনে কল আসলে, কথা শেষে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে পড়েন। রাত হলেও বাসায় না ফিরলে মোবাইলে কল করলে বন্ধ পাওয়া যায়। পরে আত্মীয়-স্বজনের কাছে খোঁজ নিয়েও তাঁর কোনো সন্ধান মিলেনি।

নিহত সুব্রতর বন্ধু নাজিম সরদার জানান, রাতে এক সঙ্গে দোকোনে ছিলাম। সুব্রতর মুঠোফোনে কল আসলে কথা শেষে সে বেরিয়ে যায়, আমরাও বাড়িতে চলে আসি। এরপর রাত ১২টার দিকে সুব্রতর বাবা ফোনে বলে তাকে পাওয়া যাচ্ছে না। পরে খোঁজাখুজি করে সন্ধান না পেলেও রাত দুইটার দিকে তার ব্যবহৃত মোটরসাইকেলটি মধ্যবিল এলাকায় পাওয়া যায়। তারপর ভোর পাঁচটার দিকে একই স্থানে সুব্রতকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে সকালে ঘটনাস্থল থেকে সুব্রতর মরদেহ উদ্ধার কার্যক্রমে যায় দাকোপ থানা পুলিশ। কে বা কারা তাঁকে হত্যা করেছে, সে বিষয়ে কিছু বলতে পারছেন না কেউ। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছেন অনেকেই।

এ বিষয়ে দাকোপ থানার উপপরিদর্শক পলাশ কুমার দাশ ঘটনাস্থল থেকে মুঠোফোনে খুলনাটাইমসকে জানান, মৃতদেহ উদ্ধার করতে সকল প্রকার কার্যক্রমের প্রস্তুতি চলছে। প্রাথমিক অবস্থায় তাঁর গলায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। তিনি আরও জানান, যেহেতু ধারণা করা হচ্ছে হত্যাকাণ্ড ঘটিয়েছে তাই মরদেহ এখনো পুলিশ স্পর্শ করেনি। তাছাড়া পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগের (সিআইডি) লোকজন ঘটনাস্থলে এসে খতিয়ে দেখার পর লাশ উদ্ধার করা হবে। উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।