দাকোপে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত

0
295

প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ উপজেলায় ধানখেত থেকে হাঁস তাড়িয়ে দেওয়ার অপরাধে প্রতিপক্ষের হামলায় উত্তরা মণ্ডল নামের এক নারী গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। সে উপজেলার রামনগর গ্রামের প্রশান্ত মণ্ডলের স্ত্রী।

ঘটনাটি ঘটেছে উপজেলার কৈলাশগঞ্জ ইউনিয়নের রামনগর গ্রামে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেল পাঁচটার দিকে। প্রতিপক্ষ ইউনিয়নের রামনগর গ্রামের প্রবোত মণ্ডলের ছেলে কল্যাণ মণ্ডল, সুপ্রভাত মণ্ডলের ছেলে গৌতম মণ্ডল, সমিরণ মণ্ডল, বিজন মণ্ডল, কল্যাণ মণ্ডলের স্ত্রী রীনা মণ্ডল, বিজন মণ্ডলের স্ত্রী লাকী মণ্ডল, গৌতম মণ্ডলের স্ত্রী রুবী মণ্ডলের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে উত্তরা।

ভুক্তভোগি পরিবার সুত্রে জানা যায়, ধানখেতে প্রতিপক্ষদের একঝাক হাঁস আমন ধান নষ্ট করে থাকে। এমন সময় হাঁসগুলো তাড়াতে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রতিপক্ষ। পূর্ব পরিকল্পনা মোতাবেক উত্তরাকে নাকে মুখে ও শরীরের বিভিন্ন স্থানে লাঠিসোঠা দিয়ে আঘাত করলে সে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয় গ্রামবাসির সহায়তায় তাকে উদ্ধার করে স্থানীয় গ্রাম্য ডাক্তারের কাছে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি দেখে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বামী প্রশান্ত মণ্ডল।

এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।