দাকোপে পুলিশের বিশেষ অভিযানে পৃথক ভাবে গাঁজাসহ আটক ৭ জন

0
343

দাকোপ প্রতিনিধি:
দাকোপে পুলিশের বিশেষ অভিযানে পৃথক ভাবে গাঁজাসহ ৭ জন আটক। এ ঘটনায় মাদক আইনে থানায় পৃথক ৪টি মামলা দায়ের হয়েছে।
থানা পুলিশ সুত্রে জানা যায়, দেশের বিভিন্ন অঞ্চলে পুলিশের বিশেষ অভিযান চলছে, এর ধারা বাহিকতায় দাকোপে গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার সন্ধ্যায় উপজেলা চালনা পৌরসভার আানন্দ নগর ও ছোট চালনা গ্রাম থেকে থানা পুলিশের এসআই মমিন সহ সঙ্গীয় ফোর্স এক বিশেষ অভিযান পরিচালনা করে আনন্দনগর গ্রামের আঃ খালেকের পুত্র নজরুল শেখ(৪০) এবং ছোট চালনা গ্রামের নুর আলী সরদারের পুত্র অছিকুল সরদার(৪০)কে আটক করে। এ সময় আটক ২ জনের কাছ থেকে ৬ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় মাদক আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। যার নং-২১, তারিখ-২৮/০৭/১৯।
অপর এক অভিযানে রবিবার সন্ধ্যায় উপজেলা বাজুয়া গ্রামে থানা পুলিশের এসআই পলাশ কুমার দাশসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় তপন দাসের পুত্র বিনয় দাস(২৯) এবং একই ্এলাকার বিনোদ দাসের পুত্র সরোজিত(৩৫)কে ৬ গ্রাম গাঁজাসহ পুলিশ আটক করে। যার মামলা নং-২২, তারিখ ২৮/০৭/১৯।
অন্য এক অভিযানে রবিবার রাত ১০ টায় দাকোপ থানা পুলিশের এসআই ফারুক গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা পানখালী এলাকা থেকে বটিয়াঘাটা হাটবাটি এলাকার সোহরাব শিকদারের পুত্র নজরুল শিকদার(৩২)কে ৫ গ্রাম গাঁজাসহ আটক করে। এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা হয়েছে যার নং-২৪, তারিখ ২৮/০৭/১৯।
এ দিকে রবিবার গভীর রাতে উপজেলা খোটাখালী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই শহীদ’র নেতৃত্বে জয়ন্ত্র রায়ের পুত্র দীপ্ত রায়(২২)কে ৫ গ্রাম গাঁজা সহ পুলিশ আটক করে। যার মামলা নং-২৫,তারিখ ২৮/০৭/১৯