দাকোপে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-২

0
440

নিজস্ব প্রতিবেদক,খুলনা টাইমস :
খুলনার দাকোপ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী উভয় গুরুত্বর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে উপজেলার তিলডাঙ্গা ইউনিয়নের মশামারি গ্রামে বৃহস্পতিবার (২২ আগষ্ট) বেলা আড়াইটার দিকে। প্রতিপক্ষের হামলায় শিকার হয়েছে সুবল মন্ডলের ছেলে মৃতুঞ্জয় মন্ডল(৩৭) ও তার স্ত্রী রিতা মন্ডল(৩০)। ঘটনা স্থান থেকে এলাকাবাসি মৃতুঞ্জয় মন্ডলকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভুক্তভোগি পরিবার জানায়, দুপুরে হাঁস ও মুরগি নিয়ে প্রতিবেশীদের সাথে বাকবিতন্ডা শুরু হয় উভয় পক্ষের মধ্যে। এসময় মৃতুঞ্জয় চালনা বাজার থেকে বাড়ি ফিরে দেখে তার স্ত্রীর সাথে ঝগড়া চলছে, তখন সে প্রতিবেশীর কাছে কারণ জানতে চাইলে ক্ষুদ্ধহয়ে প্রতিপক্ষ একই গ্রামের মৃত রশিক মন্ডলের ছেলে সুধান্য মন্ডল(৫৬), সুনিল মন্ডল(৫০) ও সুধান্য মন্ডলের ছেলে অনুরূদ্ধ মন্ডল(২২) ধারালো অস্ত্রদ্বারা আঘাত করে তাকে। এতে মৃত্যুঞ্জয় রক্তাক্ত জখম হলে তার স্ত্রী রিতা মন্ডল রক্ষা করতে গেলে তাকেও বেধড়ক মারপিট করে। এবিষয়ে ভুক্তভোগি পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।