দাকোপে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাই গুরুতর আহত

0
637
Exif_JPEG_420

নিজস্ব প্রতিবেদক,খুলনাটাইমস :

খুলনার দাকোপ উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের হামলার আঘাতে বড় ভাই আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত অলোকেশ চন্দ্র রায়(৪২) গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উপজেলার কৈলাশগঞ্জ ইউনিয়নের হরিণটানা উত্তরপাড়া গ্রামে শুক্রবার (২৬ অক্টোবর) বেলা আড়াইটার দিকে এ ঘটনাটি ঘটেছে। বিষয়টি এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানিয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানান আহতের স্বজনেরা।

ভুক্তভোগি পরিবার সুত্রে জানা যায়, পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় ঘটনার দিনে বড় ভাই তার নিজের গাছের ডাল কেটে নিচে নেমে আসলে ছোট ভাইয়ের স্ত্রী নমিতা রায়(২৫) লাঠি সোটা দিয়ে প্রথমে আঘাত করে। পরে ছোট ভাই অশীম কুমার রায়(৩৫) ছুটে এসে লোহার অস্ত্রদ্বারা অলোকেশের মাথায় আঘাত করার সঙ্গে সঙ্গে মাথা ফেটে রক্তাক্ত জখম হয়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। এসময় তার স্ত্রী উদ্ধার করতে এলে তাকেও বেধড়ক মারপিট করে ওই দম্পত্তি। পরে এলাকাবাসির সহায়তায় ঘটনাস্থল থেকে আলোকেশ চন্দ্র রায়কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে উন্নত চিকিৎসার জন্য সোমবারে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানায়।

এ ব্যাপারে ভূক্তভোগির পক্ষ থেকে ছোট ভাই ও তার স্ত্রীকে প্রধান আসামী করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।