দাকোপে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত শিশুদের মাঝে খাদ্য বিতরণ

0
26
দাকোপে ঘুর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত শিশুদের মাঝে খাদ্য বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী। ছবি : প্রতিনিধি....

প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ উপজেলায় ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত শিশু পরিবারের মাঝে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। সোমবার (০৩ জুন) সকাল ১১ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সম্মেলনকক্ষে এই খাদ্য বিতরণ করা হয়।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অর্থায়নে উপজেলা প্রশাসনের উদ্যোগে এই শিশুখাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপজেলার ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারের শিশুদের মাঝে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। খাদ্যের মধ্যে রয়েছে, চিনিগুড়া চাল ১ কেজি, সয়াবিন তেল ৫০০ গ্রাম, চিনি ৫০০ গ্রাম, বিস্কুট ৪ প্যাকেট, খেজুর ২৫০ গ্রাম, সাবু ৫০০ গ্রাম, বাদাম ২৫০ গ্রাম, মশুরীর ডাল ৫০০ গ্রাম, সুজি ৫০০ গ্রাম ও দুধ ২৫০ গ্রাম।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদেরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুখাদ্য বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী। এতে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুদীপ বালা, উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দিকা, সমাজসেবা কর্মকর্তা প্রজিৎ রায়, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুমন্ত কুমার পোদ্দার প্রমুখ।

পরে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত গবাদি পশুর মালিকদের মাঝেও গোখাদ্য বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here