দাকোপে কৃষিভিত্তিক স্থানীয় সেবাদানকারীদের মতবিনিময় সভা

0
588
All-focus

প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ উপজেলায় ইউএসএআইডি’র খাদ্য নিরাপত্তা উন্নয়ন কার্যক্রম নবযাত্রা প্রকল্পের আয়োজনে কৃষিভিত্তিক স্থানীয় সেবাদানকারীদের সাথে সেবাগ্রহণকারিদের মতবিনিময় সভা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১০টার দিকে সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তা, সার-বীজ, কীটনাশক, প্রাণি ও পশু খাদ্য, কৃষিপণ্য ও সরঞ্জাম বিক্রেতাদের অংশগ্রহনে যোগসূত্র স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তারা সার-বীজ ও কৃষিসামগ্রী সঙ্কট নিরসনের বিষয়ে আলোচনা করেন।

কৈলাশগঞ্জ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান অমরেন্দ্র নাথ গাইনের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, শেখ আব্দুল কাদের, রনজিৎ মণ্ডল, সরোজিৎ রায়, সুদেব রায়, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপসহকারি কৃষি কর্মকর্তা হিরন্ময় কুন্ডু, সুকেশ গোলদার, রিনা গাইন, গোবিন্দ সরকার, ইউপি সদস্য বীথিকা রায়, রবীন্দ্রনাথ মোড়ল, নবযাত্রা সুশীলনের কোঅর্ডিনেটর মো. আ. রাজ্জাক সাহা, গুড গভর্নেন্স সোস্যাল অ্যাকাউন্টিবিলিটি অফিসার স্টিফেন হেমব্রমসহ আরও অনেকে।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সোস্যাল অ্যাকাউন্টিবিলিটি টেকনিক্যাল অফিসার স্বপ্না রাণী নাগ এবং সহযোগিতায় ছিলেন ফিল্ড অর্গানাইজার বিপুল বিশ্বাস ও মিলি মণ্ডল।