তিন উপজেলায় সালাম মূর্শেদী’র পক্ষে পণ্যসামগ্রী বিতরণ

0
180

খবর বিজ্ঞপ্তি: করোনা ভাইরাস মহামারীজনিত দূর্যোগকালীন সময়ে খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী এর পক্ষ থেকে রূপসা, দিঘলিয়া ও তেরখাদায় নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। দূর্যোগকালীন সময়ে এই কার্যক্রম অব্যাহত রাখা হবে।
সোমবার খুলনা মহানগরীর রূপসা কাস্টম ঘাটস্থ সাংসদের নিজস্ব কার্যালয়ে উদ্বোধনের মাধ্যমে উপজেলা পর্যায়ে বিতরণ শুরু করা হয়। প্রথমে রূপসা, পরে তেরখাদা ও সর্বশেষ দিঘলিয়া উপজেলার বিভিন্ন এলাকার গরীব, দুঃখি ও অসহায় মানুষের মাঝে পণ্যসামগ্রী বিতরণ করা হয়।
খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেন রূপসা, তেরখাদা ও দিঘলিয়ার মানুষের কাছে তিনি ঋণী। এজন্য যে কোন বিপদের সময় তিনি পাশে থাকবেন। তারই প্রেক্ষিতে করোনা ভাইরাস মহামারীজনিত দূর্যোগকালীন সময়েও যাতে কোন জনগণ কষ্টে না থাকে সেজন্য নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী প্রদান করা হচ্ছে। যতদিন প্রয়োজন ততদিন এ কার্যক্রম অব্যাহত রাখা হবে বলেও তিনি জানান।
এ সময় উপস্থিত ছিলেন রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, তেরখাদা উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম, দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার হাফিজ আল আসাদ, রূপসা উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার, আইচগাতী ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্যা আকরাম হোসেন, তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অহিদুজ্জামান, জেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ হাওলাদার, হাবিবুর রহমান তারেক, এমপি মনোনীত সমন্বয়কারী নোমান ওমসান রিচিসহ স্থানীয় আওয়ামী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় গরিব ও দু:স্থদের মাঝে চাল, ডাল, আলু, লবন, সাবান ও মাস্ক বিতরণ করা হয়।