তালায় ভাইস চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ

0
233

তালা প্রতিনিধি:
সাতক্ষীরার তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলার পরিষদের সামনে মুক্তিযোদ্ধা সংসদে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়। সমাবেশে উপজেলার ১২টি ইউনিয়নের হাজার হাজার নেতা-কর্মী অংশ নিয়ে সরদার মশিয়ারের নামে ষড়যন্ত্র মূলক মামলার প্রতিবাদ ও মুক্তির দাবী জানান।
তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ^াস’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, তালা সদর ইউনিয়নের ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, তালা উপজেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জালালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু সাইদ মিঠু, তালা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলপ, খলিলনগর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শেখ আক্কাজ আলী, ইউপি সদস্য মীর কল্লোল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক শিমুল মোড়ল, জালালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শুকেশ দাশ প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান সরদার জাকির ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারকে রাজনীতি থেকে সরাতে একটি মহল ষড়যন্ত্র করছে। লূৎফর নিকারীরর মৃত্যুর ঘটনায় মশিয়ারকে নীল নকশা অনুযায়ী জড়িয়ে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে একজন প্রার্থী নেপথ্যে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছেন।
প্রতিবাদ সমাবেশে বক্তারা আরও বলেন, লূৎফর নিকারীর মৃত্যুর ঘটনায় সরদার মশিয়ারের বিচারের দাবীতে জেলা প্রসাশকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়া হয়। সেখানে স্পষ্ট ভাবে তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান সরদার জাকির হোসেনকে জড়ানো হয়েছে। এই তৎপরতা থেকে এটাই প্রমাণিত হয় ঘটনাটি নিয়ে একটি মহাল ষড়যন্ত্র লিপ্ত আছে। তা না হলে মৃত্যুর প্রকৃত কারণ জানার আগেই কেন এই দোষারোপ। সমাবেশে বক্তারা হত্যা মামলার সঠিক তদন্তের দাবী জানান ।