তালায় বসত বাড়ীতে হামলা চালিয়েছে প্রতিপক্ষরা!

0
423

তালা প্রতিনিধি: সাতক্ষীরার তালায় জোরপূর্বক পৈত্রিক সম্পত্তি প্রাপ্তির দাবিতে বসত বাড়ীতে হামলা চালিয়ে রান্নাঘরসহ গোয়ালঘর ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে গত ৪ মে শনিবার বিকালে উপজেলার খলিলনগর ইউনিয়নের গোনালী এলাকায়।
জানা যায়,তালার খলিলনগর ইউনিয়নের গোনালী এলাকার মৃত অধর ঘোষের ছেলে শ্যামাপদ ঘোষ পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে ঐ জমিতে দীর্ঘদিন যাবত শান্তিপূর্ন ভাবে বসবাস করে আসছেন।
কিন্তু কাকাতো ভাই নিতাই পদ ঘোষ গংরা জোর পূর্বক ঐ পৈত্রিক সম্পত্তি দখলের পায়তারা করে আসছে। বিষয়টি নিয়ে গত ২৫ ফেব্রুয়ারী সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ১৪৫ ধারায় একটি মামলা দায়ের করে শ্যামাপদ ঘোষ ।
এনিয়ে ইতোপূর্বে একাধিকবার শালিশী ও স্থানীয় আমিন দিয়ে জরিপকাজ করালেও তারা সেখানে জমি পাননি। এরপরও তারা শালিশী সিদ্ধান্ত উপেক্ষা করে গত ৪মে শনিবার বিকেলে অতর্কিতে ঐ বাড়ীতে হামলা চালিয়ে শ্যামা পদ’র রান্নাঘরসহ গোয়াল ঘর ভেঙ্গে দিয়ে দখলের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।
এনিয়ে সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ১৪৫ ধারায় গত ২৫ ফেব্রুয়ারী একটি মামলা দায়ের করা হয়। বুধবার বিকালে তালা প্রেসক্লাবের সাংবাদিকদের মাধ্যমে শ্যামাপদ ঘোষ উর্দ্ধতন প্রশাসনের নিকট জরুরী ভিত্তিতে ন্যায় বিচারের দাবী জানান।