তালায় পুলিশ পরিচয়ে ইঞ্জিন ভ্যান চালকের ৮ হাজার টাকা ছিনতাই

0
323

কপিলমুনি প্রতিনিধি: তালায় পুলিশ পরিচয়ে প্রকাশ্য দিবালোকে শিমুল গাজী নামে এক বিচলি (গো-খাদ্য) বিক্রেতা ইঞ্জিন ভ্যান চালকের কাছ থেকে প্রায় ৮ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শিমুল সাতক্ষীরা সদর থানার বাঁশদহা ইউনিয়নের পাচরখি গ্রামের আনার গাজীর ছেলে।
ঘটনার শিকার শিমুল জানায়,মঙ্গলবার (২৮ জানুয়ারী) সকাল আনুমানিক ১১ টার দিকে পাইকগাছার কপিলমুনির কাশিমনগর বাজারে ঐ বিচলি বিক্রি করে নিজ ইঞ্জিন ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে গোনালী বাজার সংলগ্ন এলাকায় পৌছালে হেলমেট পরিহিত এক মোটর সাইকেল চালক নিজেকে তালা থানার এসআই পরিচয়ে তাকে দ্রুত গতিতে ভ্যান চালনাসহ তাকে সাইড না দেওয়ার কারণ সম্পর্কে কৈফিয়ৎ তলবসহ অশ্লীল ভাষায় গালিগালাজ করে তার কাছে থাকা বিচলি বিক্রির ৭ হাজার ৮ শ’ টাকা কেড়ে নেয়। এসময় অজ্ঞাত পুলিশ পরিচয়ধারী ব্যক্তি তাকে বেদম মারপিট করে। এরপর ভ্যান চালিয়ে সে মোটর সাইকেল চালকের পিছু নিলে সে তালা থানায় প্রবেশ করে কিছুক্ষণ অবস্থানের পর চলে যায়। পরে শিমুল বিষয়টি থানা পুলিশকে জানালে তারা ঐ ব্যক্তি পুলিশের লোক নয় বলে জানায়।
এব্যাপারে তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেলের নিকট জানতে চাইলে তিনি বলেন,ঘটনাটি তিনি শুনেছেন। তবে ভিডিও ফুটেজ পর্যবেক্ষণে প্রকৃত দোষীকে চিহ্নিত করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।
ঘটনার শিকার শিমুল আরো জানায়,কাশিমনগর বাজারে বিচলি বিক্রি করে জনৈক আলমগীরের চায়ের দোকানে অবস্থানকালে পাশে মোটর সাইকেল চালককে দেখেছিল। ধারণা করা হচ্ছে,টাকা নেয়ার সময় ছিনতাইকারী তাকে ফলো করে তার পিছু নেয়। পরে সুযোগ বুঝে ফাঁকা জায়গায় দাঁড়িয়ে তাকে মারপিট করে ঐ টাকা ছিনতাই করে।
এব্যাপারে ভূক্তভোগী শিমুলসহ এলাকাবাসীর দাবি তালা থানার ভিডিও ফুটেজ বিশ্লেষন করে ঘটনায় জড়িত অপরাধীকে চিহ্নিতপূর্বক তাকে আইনের আওতায় নেয়ার দাবি জানান।