তালায় পিয়াজ বোঝাই ট্রাক থেকে ১৪৫০ ফেন্সিডিল উদ্ধার : আটক -২

0
691

এম আর জামান, তালা প্রতিনিধি:
সাতক্ষীরার তালায় ভারতীয় পিয়াজ বোঝাই ঢাকাগামী একটি ট্রাক থেকে ১৪৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।এসময় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) ভোররাতে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের নওয়াপাড়া তেলপাম্প নামক স্থানে ওৎ পেতে থেকে ঢাকাগামী পিয়াজ বোঝাই একটি ট্রাকের গতিরোধ করে। যার নং সাতক্ষীরা ট -১১-০১০১।এসময় ট্রাকে তল্লাশী চালিয়ে ৬ বস্তা ফেন্সিডিলসহ ট্রাকের চালক রেজাউল ইসলাম ওরফে বাবু (৩৫)ও হেলপার মফিজুর হোসেন (৩১) কে আটক করে পুলিশ। ট্রাক ড্রাইভার রেজাউল ইসলাম ওরফে (বাবু) সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার চালিথা গ্রামের মৃত কওছার আলী সরদারের ছেলে ও হেলপার মফিজুর হোসেন সদর উপজেলার আলীপুর গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে। ৬টি বস্তা থেকে ১৪৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে থানা পুলিশ।

তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করে জানান, ভোমরা থেকে ঢাকাগাসী পেঁয়াজ বোঝাই একটি ট্রাকে ফেন্সিডিল থাকার খবরে সাতক্ষীরা মহাসড়কের নওয়াপাড়া তেলপাম্প নামক এলাকায় অবস্থান নিয়ে তল্লাশি শুরু করে পুলিশ। এ সময় পেঁয়াজ বোঝাই ট্রাকটি থেকে বিশেষ কায়দায় রাখা ৬ বস্তা থেকে ১৪৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় ।আটককৃত ট্রাকটি ভোমরা সিদ্দিক ট্রান্সপোর্টর মাধ্যমে পিয়াজের সাথে ফেন্সিডিল পাচার করছিল। ঘটনায় পাচারের সাথে জড়িত মুল হোতাদের আটকের চেষ্টাও চলছে।এবিষয়ে থানায় মাদক আইনে মামলা হবে বলে জানান ।
এরিপোর্ট লেখা পর্যন্ত ট্রাকে রাখা অন্য পিয়াজের বস্তার সাথে আরো ফেন্সিডিল থাকতে পারে এমন অভিযোগে সাংবাদিকদের ওসি জানান,জুম্মার নামাজের পরে আবারও তল্লাসী চালানো হবে ।