তালায় ডিবি পুলিশ পরিচয়ে দূর্ধর্ষ ডাকাতি নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

0
505

তালা প্রতিনিধি : সাতক্ষীরার তালার ডাঙ্গা নলতায় গ্রামে ডিবি পুলিশের পরিচয় দিয়ে সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা বাড়ির মালিক সাজ্জাত শেখ(৬০) ও তার স্ত্রী লিলিমা বেগম (৫৫) কে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে মারাতœক আহত করে ঘরে রক্ষিত নগদ সাড়ে ৪ লাখ টাকা,৫ ভরি স্বর্ণলংকার ও মোবাইল সেট লুট করে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, সোমবার (২৬ নভেম্বর) রাত আনুমানিক ১ টার দিকে ৫/৬ জনের মুখোশধারী এক দল ডাকাত ঐ বাড়িতে হানা দিয়ে প্রথমে ডিবি পুলিশের পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। এরপর দরজা খুলে বাইরে আসতেই কোন কিছু বুঝে উঠার আগেই তারা গৃহকর্তা সাজ্জাত শেখ ও তার স্ত্রী লিলিমা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে।

এসময় সাজ্জাতের স্বামী পরিত্যক্তা মেয়ে শিল্পী খাতুন বাইরে এসে মা-বাবাকে ঠেকানোর চেষ্টা করলে তারা তাকেও বেদম মারপিট করে। এসময় তারা ঘরে রক্ষিত নগদ সাড়ে ৪ লাখ টাকা,৫ ভরি স্বর্ণালংকার ও ২ টি মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পর তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আশংকাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে । এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল। এব্যাপারে স্থানীয় জাতপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই হেকমত জানান,খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।