তালায় জাতীয় সমবায় দিবস ১৮ পালিত

0
476

নিজস্ব প্রতিবেদক :
“সমবায় ভিত্তিক সমাজ গড়ি টেকশই উন্নয়ন নিশ্চিত করি” এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরার তালায় ৪৭ তম জাতীয় সমবায় দিবস-১৮ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য সমবায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৫ নভেম্বর) সকালে স্থানীয় প্রশাসন ও উপজেলা সমবায় অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপ-শহর প্রদক্ষিণ শেষে তালা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভায় মিলিত হয়।
সভায় উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার তসলিমা পারভীন। উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক অজয় কুমার ঘোষের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, জাতীয় পুরুস্কার প্রাপ্ত সমবায়ী দিবস চন্দ্র ঘোষ,আইডিয়াল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি ইন্দ্রোজিৎ দাশ বাপ্পী, বিআরডিবি সমিতির সভাপতি আব্দুল হামিদ সরদার,কপোতাক্ষ মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি ও ইউপি সদস্য মো.শামছুল হক,ইউপি সদস্য প্রকাশ দালাল, ফ্যাসিলিটেটর আরফুজ্জামান,শরিফুল ইসলাম প্রমুখ। সভা শেষে উপজেলার ৭টি সফল সমবায় সমিতির মাঝে পুরুস্কার প্রদান করা হয়।