তালায় জমিজমা সংক্রান্ত বিরোধে দুই ভাইকে কুপিয়ে জখম

0
313

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার তালায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ধারালো অস্ত্রের কোপে দুই ভাইকে কুপিয়ে গুরুত্বর জখম করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি গত বুধবার বেলা সাড়ে ৩ টার দিকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সুভাষিনী গ্রামে ঘটেছে। আহতরা হলেন মোঃ জলিল সরদার (৩৫) ও মোঃ খলিল সরদার (৩০) । তারা সুভাষিনী গ্রামের জব্বার সরদারে ছেলে।
আহতদের উদ্ধার করে প্রথমে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাঃ মেরিনা আক্তার উন্নত চিকিৎসার জন্য রিফার্ড করেন।বর্তমানে আহতরা খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছে।
আহতদের পিতা জব্বার সরদার জানান,প্রতিপক্ষ ইসমাইল গংদের সাথে তার জমিজমা নিয়ে বিরোধ ছিলো। এনিয়ে ইসলাম সরদার বাদী হয়ে কোর্টে তাদের বিরুদ্ধে একটি মামলা করেছে যার নোটিস আমরা বুধবার দুপুরে পাই।নোটিস পাওয়ার পরে আমার দুই ছেলে বেলা সাড়ে ৩টার সময় ইসলামের কাছে কোর্টে কেস করার বিষয়ে জানতে গেলে প্রতিবেশী জাবেদ আলী সরদার এর ছেলে হাফিজুর সরদার(৪০), ইসলাম সরদার(৩৮), মোসলেম সরদার(৪৫), আবুল সরদার ৪৮ ও তার ছেলে সোহাগ সরদার (২২) মিলে পরিকল্পিত ভাবে তার দুই ছেলেকে হত্যার উদ্দেশ্য ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।ছেলেদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে প্রথমে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দুই ভাইকে উন্নত চিকিৎসার জন্য খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।বর্তমানে তারা সেখানে চিকিৎসাধিন আছে।
এবিষয়ে তেঁতুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সরদার রফিকুল ইসলাম এপ্রতিনিধিকে জানান, ইসলামে পিতা জাবেদ আলী সরদার ছিলেন একজন মামলাবাজ। পিতার মৃত্যুর পরে তার ছেলেরাও হয়েছে সেই রকম মামলাবাজ। আমি নিজেও অনেকবার শালিস করেছি।তারপরেও তার শান্তি পূর্ন ভাবে বসবাস করতে পারলো না। জব্বার সরদারের দুই ছেলেকে ইসলামরা কয় ভাই মিলে কুপিয়ে জখম করার খবর শুনে আমি ঘটনাস্থাল গিয়েছিলাম।এমন জঘন্য অপরাধের দৃষ্টান্ত মূলক শাস্তি হওয়া উচিত।
তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল এপ্রতিনিধি বলেন,ঘটনাটি শুনেছি।তবে এব্যপারে থানায় কেও কোন অভিযোগ করেনি।অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।