তালায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

0
205

তালা প্রতিনিধি:
সাতক্ষীরার তালায় নাসিমা বেগম (৩৮) নামে এক মহিলাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার খলিলনগর ইউনিয়নের মহান্দী গ্রামে। নিহত নাসিমা বেগম মহান্দী গ্রামের নাজের শেখ’র স্ত্রী। খবর পেয়ে তালা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, পাট চুরির অভিযোগে কয়েকদিন আগে নিহতের স্বামী নাজের শেখকে মহান্দী বাজারে মারপিট করে মনিরুল মোড়ল গংরা। মনিরুল মহান্দী গ্রামের করিম মোড়লের ছেলে। নাজের শেখ কয়েকদিন বাড়ীতে চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনাকে কেন্দ্র করে নাছিমাকেও পিটিয়ে হত্যা করা হয়।
নিহাতের স্বামী নাজের শেখ এ প্রতিনিধিকে জানান, সোমবার (২৪আগষ্ট)) বিকালে তার স্ত্রী মোড়ল পাড়ায় ডিপ টিউবওয়েলে পানি আনতে যায়। সেখানে মনিরুল গংদের কাছে স্বামীকে মারার কারণ জানতে চাইলে নাসিমার সাথে বাকবিতন্ডা শুরু করে মনিরুল গংরা। এক পর্যায়ে তার স্ত্রী নাসিমাকে বেধড়ক পেটাতে শুরু করে মনিরুল গংরা। মারপিটের কারণে নাসিমা বেগমের মাথা ফেটে অজ্ঞান হয়ে রাস্তায় লুটিয়ে পড়ে। খবর পেয়ে তিনি সহ এলাকাবাসী এগিয়ে গেলে মনিরুল গংরা পালিয়ে যায়। গুরত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসা হয়। সেখানে গ্রাম্য ডাঃ শহিদুলকে দিয়ে প্রাথমিক চিকিৎসা করানো হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিতে গেলে মনিরুল গংদের বাঁধার মুখে গুরুত্বর আহত নাসিমাকে বাড়ীতেই ফিরিয়ে আনা হয় । মঙ্গলবার সকাল ৮টার দিকে নাসিমা বেগম’র মৃত্যু হয়। এসময় তিনি কান্না জড়িত কণ্ঠে তার স্ত্রীর হত্যাকারীদের গ্রেফতার পূর্বক উপযুক্ত শাস্তির দাবী জানান। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল এ প্রতিনিধিকে জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের মাথায় ক্ষতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে বলে তিনি জানান। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।