তালায় করোনায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীকে খাদ্য সহায়তা প্রদান

0
203

তালা প্রতিনিধি:
সাতক্ষীরার তালায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। সোমবার (১৪ সেপ্টেস্বর) সকালে জাতপুর সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত প্যাকেজ ত্রাণ বিতরণ করেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন।
জাতপুর করোনা ও দুর্যোগ প্রতিরোধ কমিটির আয়োজনে, স্থানীয় জনগোষ্ঠীর উদ্যোগে এবং বে-সরকারী সংস্থা উত্তরণ এর সহযোগিতায় এলাকার ৮৬ পরিবারের মাঝে উক্ত খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ সময় সমাজ সেবক মোঃ ইয়াকুব বিশ্বাস, সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, সহকারী প্রধান শিক্ষক সাংবাদিক গাজী জাহিদুর রহমান, জাতপুর করোনা ও দুর্যোগ প্রতিরোধ কমিটির সভাপতি তামজীদ হোসেন, সাধারণ সম্পাদক হেদায়েতুল্লাহ মুকুল, মোঃ জগলুল বিশ্বাস, মোঃ বক্কার বিশ্বাস, উত্তরণের মোঃ রেজওয়ান উল্লাহ, মির্জা মনিরুল ইসলামসহ উপকারভোগিরা উপস্থিত ছিলেন।
এ সময় প্রতিটি প্যাকেজে ১০ কেজি চাল ও ২ কেজি মসুর ডাল সরবরাহ করা হয়। আপদকালীন সময় উক্ত খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্টরা জানান।