তালায় অর্থের অভাবে ভর্তি অনিশ্চিত মেধাবী ছাত্র মেহেদী হাসানের

0
287

তালা (সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার হতদরিদ্র পরিবাবের মেধাবী সন্তান মোঃ মেহেদী হাসান (২০) অর্নাস (সম্মান) চান্স পেয়েও অর্থের অভাবে ভর্তি অনিশ্চিত হয়ে পড়েছে। মেহেদী উপজেলার মুড়াকলিয়া গ্রামের হতদরিদ্র আঃ হাকিমের পুত্র। সে চলতি বছর সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলায় গড়ে ওঠা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ-এ রবীন্দ্র অধ্যয়ন বিভাগে চান্স পেয়েও মাত্র ১৭ হাজার ৬৫০ টাকার জন্য ভর্তি হতে পারছেনা।
অদম্য মেধাবী মোঃ মেহেদী হাসান জানান, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভাল ফলাফল করে এবার সে অর্নাসে চান্স পায় সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলায় গড়ে ওঠা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে। আগামী ৩০ জানুয়ারীর মধ্যে তাকে ভর্তি হতে হবে। কিন্তু ভর্তি ফিসের ১৭ হাজার ৬৫০ টাকা হতদরিদ্র পিতার পক্ষে যোগাড় করা সম্ভব হচ্ছে না। বর্তমানে অর্থের অভাবে তার ভর্তি হওয়া অনিশ্চিত হবার পাশাপাশি লেখাপড়াও বন্ধের উপক্রম হয়ে পড়েছে। দুই ভাইয়ের মধ্যে মেহেদী হাসান ছোট। তার পিতা অন্যের জমিতে কাজ করে কোনমতে সংসার চালায়। অভাবের এই সংসারে ৪ সদস্যের ভরনপোষণ এবং ছেলের লেখাপড়া করা অসম্ভব হয়ে পড়েছে তার পক্ষে।
তাই তিনি সমাজের হৃদয়বান ও বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন। এ জন্য ০১৭২১-২৬৭৩৬৭ (বিকাশসহ) অথবা ০১৯৩১-৯৬৫২৯০ মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছেন।