তালার রথখোলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি দিলীপ : সম্পাদক গৌরঙ্গ

0
458

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরা তালার রথখোলা বাজার ব্যবসায়ী সমিতির কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক -১৮ নির্বাচনে সভাপতি পদে দিলীপ দেবনাথ ও সাধারণ সম্পাদক গৌরঙ্গ দেবনাথ নির্বাচিত হয়েছেন। শুক্রবার বিকাল ৪টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত রথখোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিরতিহীন ভোট গ্রহন সম্পন্ন হয়।
রথখোলা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন কমিটির উপদেষ্টা জালালপুর ইউনিয়ন চেয়ারম্যান এম মফিদুল হক লিটু জানান, মোট ১৪৭ জন ভোটারের মধ্যে ১৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ৯টি পদের মধ্যে ২টি পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। ৭টি পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
সভাপতি পদে দিলীপ দেবনাথ ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দি আবু তালেব শেখ পেয়েছেন ৪৩ ভোট,সহ-সভাপতি পদে দেবানন্দ দত্ত ৭৫ ভোট নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দি আক্তারুল সরদার পেয়েছেন ৬৯ ভোট,সাধারণ সম্পাদক পদে গৌরঙ্গ দেবনাথ ৮৮ ভোট নিবাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দি বজলুর রহমান পেয়েছেন ৫৪ ভোট,সহ-সাধারণ সম্পাদক পদে লক্ষীকান্ত পাল ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দি বাবুলাল পেয়েছেন ৩৭ ভোট,সাংগঠনিক পদে বিশ্বাজৎ চক্রবর্তী ৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দি আলামিন গাজী পেয়েছেন ৬২ ভোট, কোষাধ্যক্ষ পদে নিত্য দেবনাথ ৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দি আঃ রাজ্জাক সরদার ভোট পেয়েছেন ৪৬ ভোট,কার্যকারী সদস্য নির্মল হালদার ১০৫ভোট শহিদুল বিশ্বাস ৮৩ ভোট শাহিনুর খাঁ ৬৩ ভোট নির্বাচিত হয়েছেন। এছাড়া দপ্তর সম্পাদক পদে সুব্রত রায় ও প্রচার সম্পাদক মোঃ ফারুক খাঁ বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কর্মকর্তার দায়িত্বে ছিলেন রথখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারাধন চৌধুরী। নির্বাচন কমিটির সদস্য ছিলেন ইউপি সদস্য শেখ আনরুল ইসলাম, কালিদাস অধিকারী, মোঃ রেজাউল হক।
নির্বাচন পর্যাবেক্ষকের করেছেন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আবু বকর মোড়ল,ইউপি চেয়ারম্যার এম মফিদুল হক লিটু,সমাজ সেবক সোহরাব হোসেন,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান মোড়ল আব্দুর রশিদ, ও ইন্দ্রজিৎ দাশ বাপ্পী প্রমুখ।