ডুমুরিয়ায় মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানী বন্ধের দাবিতে বিধবা মায়ের সংবাদ সম্মেলন

0
490

ডুমুরিয়া প্রতিনিধি: 
ডুমুরিয়ায় ছুটিতে বাড়ী আসা এক প্রবাসী ছেলেকে জামায়াত-শিবির আখ্যা দিয়ে মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদ ও পুলিশি হয়রানী বন্ধের দাবিতে এক সংবাদ সম্মেলন করেছেন বিধবা মাতা। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকালে উপজেলার টোলনা মাঝেরপাড়া গ্রামস্থ নিজ বাসভবনে আযোজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মা বেদরা বেগম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, উপজেলার ধামালিয়া ইউনিয়নের টোলনা মাঝেরপাড়া এলাকার মৃত রাশেদ আলী মোল্যার ছোট ছেলে আল আমিন মোল্যা (৩০) গত ৬ বছর যাবত দুবাই ও কাতারে থেকে চাকুরী করে আসছেন। সম্প্রতি আল আমিন ছুটিতে বাড়ী এসে কিছুদিন যেতে না যেতেই গত ৫ নভেম্বর ডুমুরিয়া থানায় নাশকতার অভিযোগে ৪২ জামায়াত-শিবির কর্মীকে আসামী করে দায়েরকৃত মামলায় তাকে ৪১ নং এজাহার নামীয় আসামী করা হয়েছে।

বেদরা বেগম ক্ষোভ ও দুঃখ প্রকাশ করে বলেন তার নির্দলীয় ও খেটে খাওয়া ছেলে আল আমিনকে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় কু-চক্রী মহল পরিকল্পিত ভাবে পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে মামলা জড়ানো হয়েছে। যেন সে আর বিদেশ যেতে না পারে। সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন এর আগে আল আমিনের বিরুদ্ধে থানায় একটি জিডিও নেই এবং কোন রাজনৈতিক দলের সাথে তার কোন সম্পৃক্ততা নেই। তাকে মিথ্যা মামলা থেকে মুক্তি না দিলে পথে বসবে হতদরিদ্র পরিবারটি। আশু মিথ্যা মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানী বন্ধে আকুতি জানিয়ে যথার্থ মহলের হস্তক্ষেপ কামনা করেছেন বিধবা মা ও তার পরিবার।