ডা. গাজী মিজানের মায়ের মৃত্যু আ’লীগের শোক

0
397

বিজ্ঞপ্তি : গাজী মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডা. গাজী মিজানুর রহমানের মা লতিফা বেগম (৮৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ……… রাজেউন)। সোমবার সকাল সাড়ে ১০টায় গাজী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। লতিফা বেগমের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি শোকাহতদের পাশে ছুটে যান।

নেতৃবৃন্দ শোকাহতদের পাশে কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। পরে নেতৃবৃন্দ মরহুমার নামাজে জানাযায় অংশ গ্রহণ করেন। এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা হাফেজ মো. শামীম, মো. মফিদুল ইসলাম টুটুল, মনিরুজ্জামান সাগর, মো. আলমগীর সরদার, এস এম আসাদুজ্জামান রাসেল, মো. মোতালেব মিয়া, মনতেজ উদ্দিন চাঁন, মিজানুর রহমান জিয়া, মো. মুজিবুর রহমান মুজিব।
মরহুমার নামাজে জানায সোমবার বাদ আসর গোবরচাকা খালাসী মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।
এদিকে ডা. গাজী মিজানুর রহমানের মা লতিফা বেগমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।