টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যকে সংবর্ধনা

0
503

তথ্যবিবরণী : টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে মোঃ আমিন উদ্দিন স্মৃতি পরিষদের সহযোগিতায় বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে খুলনা সিটি কর্পোরেশনের ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ফকির মোঃ সাইফুল ইসলামের সংবর্র্ধনা অনুষ্ঠান বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল এবং সদর থানা শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাসুদ মাহমুদ। স্বাগত জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা শামসী। অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য, অভিভাবক, শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
অতিথিরা বলেন, সমাজের গুণীজনকে সম্মান না করলে সমাজে গুণীজন তৈরি হয় না। গুণীজনকে সম্মান করলে নিজেকে সম্মান করা হয়। তাঁরা বলেন, এই প্রজন্মের শিক্ষার্থীরা বাংলাদেশকে অনেক উঁচুতে নিয়ে যাবে। এজন্য ভালভাবে পড়াশুনা করতে হবে, পাশাপাশি খেলাধুলার প্রতিও বেশি গুরুত্ব দিতে হবে। সন্তানদের প্রতি অভিভাবকদের বেশি যন্তবান হতে হবে। পরে বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করে।