টাঙ্গাইল- ৩ আসনে আলীগে’র মনোনয়ন প্রত্যাশী এস আকবর খানের ব্যাপক গণসংযোগ

0
388

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল- ৩ (ঘাটাইল) আসনে ঘাটাইলে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের আইনবিষয়ক সম্পাদক পিপি এস আকবর খান গতকাল বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যায় ব্যাপক গণসংযোগ করেন।

এসময় ঘাটাইল পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সাধারন ভোটারদের সাথে মত বিনিময় ও নৌকার পক্ষে ভোট চান । এসময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড ভোটারদেরকে অবহিত করেন এবং তাদের মাঝে লিফলেট বিতরণ করেন। এসময় তিনি বলেন, বর্তমান সরকার মুখে নয় কাজে বিশ্বাসী। বিগত নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী যে নির্বাচনী ওয়াদা করেছিলেন তা সিংহভাগ বাস্তবায়ন হয়েছে। বাস্তবায়নকৃত কাজের মধ্যে পদ্মা সেতু নির্মান কাজ চলমান, মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা প্রদান, শ্রমিকদের মজুরী বৃদ্ধি, জেলেদের খাদ্যের সহায়তা প্রদান, বিনামুল্যে শিক্ষার্থীদের হাতে বই বিতরণ, মাথাপিছু আয়বৃদ্ধি ও দারিদ্রতা হ্রাস, মাতৃত্বকালীন ভাতা প্রদান ও মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, গরীব ছাত্র ছাত্রীদের উপবৃত্তি প্রদান, শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, বেসরকারী শিক্ষকদের চাকুরী জাতীয়করণ, সমুদ্র সীমানা বিজয় ও পায়রা সমুদ্র বন্দর নির্মান, প্রতিটি ইউনিয়নে ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র স্থাপন, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদান ইত্যাদি জনগণের মাঝে তুলে ধরেন।

এছাড়া তিনি তার বক্তব্যে নারীর ক্ষমতায়ন, গ্রামীণ রাস্তা ঘাট, কালভাট ব্রীজ নির্মান, মোবাইল ও ইন্টারনেট গ্রাহক সংখ্যা বৃদ্ধি, একটি বাড়ি একটি খামার প্রকল্প, জঙ্গি ও সন্ত্রাস দমন সফলতা, হতদরিদ্র মানুষের জন্য গৃহনির্মান, সুন্দরবনের জলদস্যুও বন দস্যু নিয়ন্ত্রন করা, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র চলমান, সারা দেশে ব্যাপী বিদ্যুৎ এর ব্যাপক উন্নয়ন, কৃষিতে সফলতা, অনলাইন সেবা প্রদান, মহা আকাশে বঙ্গবন্ধু স্যাটালাইট উৎক্ষেপন, সিট মহল সমস্যার সমাধান, নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দান, উপকূলীয় বানভাসী মানুষের জন্য সাইক্লোন সেন্টার নির্মান, ফ্লাইওভার নির্মান ও মেট্রো রেল নির্মান কাজ চলমান, প্রত্যেক উপজেলা সদরে প্রাথমিকভাবে একটি করে মডেল মসজিদ নির্মান করে প্রক্রিয়া শুরু করা, বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের তালিকায় উন্নতি করা, ন্যাশনাল সার্ভিসের আওতায় বেকার যুবক ও যুবতীদের কর্মসংস্থানের সৃষ্টি করা সহ দেশের সার্বিক উন্নয়নে সাফল্য তুলে ধরেন।

এস আকবর খান তার নির্বাচনী এলাকার উন্নয়ন সম্পর্কে বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়া হয়েছে। অসহায় গরীব দুখীদের জন্য ৪০ দিনের কর্মসূচীর মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ, ১০ টাকা দরে ৩০ কেজি চাউল ভিক্ষুক পূর্ণবাসন, ভিজিডি ও ভিজিএফ কার্ড, শিশু ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্নভাবে সাধারণ মানুষের সেবা দেওয়া হয়েছে।

এছাড়াও প্রতি উপজেলায় একটি করে সরকারী মাধ্যমিক বিদ্যালয় এবং একটি করে কলেজ জাতীয়করণ, বেসরকারী প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণ এবং শিক্ষকদের চাকুরী শতভাগ জাতীয়করণ করে তাদের ভাগ্য উন্নয়নের চাকা ঘুরিয়ে দিয়েছে বলে বক্তব্যে উল্লেখ করেন।

আওয়ামীলীগের দুর্নিনে তৃণমুল আওয়ামীলীগ কে সুসংগঠিত করে দলকে ধরে রেখেছিলাম । আশা করি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার টিকেট দিবেন। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো.মজিবুর রহমান, যুগ্ম আহবায়ক ইঞ্জি.মাসুদুর রহমান আজাদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পৌর মেয়র শহীদুজ্জামান খান, সাবেক জিএস রবিউল আলম তমাল,যুগলীগনেতা মো.শহিদুল ইসলাম আয়নাল,জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো.দুলাল উদ্দিন,৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক,জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব মো.দুলাল মিয়া,যুগ্ম আহবায়কএমদাদুল হক মিলন,লাল মিয়া,বজলু,লোকের পাড়া আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক প্রফেসর মিন্টু,যুবলীগনেতা হিরণ খান,ওসমান গণি প্রমুখ।