ঝিনাইদহে র‌্যাবের অভিযানে প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

0
199

নিজস্ব প্রতিবেদক:
র‌্যাবের অভিযানে ঝিনাইদহ হতে সংঘবদ্ধ ছিনতাইকারী ও প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার করা হয়েছে। এ তাদের নিকট হতে লুন্ঠিত পাঁচ হাজার পাঁচশত আটাশি কেজি ঝোল গুড় উদ্ধার।
বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশকে অপরাধমুক্ত করার লক্ষ্যে জঙ্গী সংক্রান্ত কার্যক্রম, সন্ত্রাস, হত্যা, ডাকাতী, ছিনতাই, অপহরণ, খুন, গুম, মাদক ও চরমপন্থীদের অপতৎপরতা রোধে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে যাচ্ছে।
গত (২৯ জানুয়ারি) বিকার ৫টায় গুড় ব্যবসায়ী মো: রবিউল ইসলাম(৪৫), চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার হাসাদহ মাধবপুর হতে ১২৭ ড্রাম ভর্তি ঝোল গুড় একটি পিকআপ এ লোড করে নোয়াখালির হাতিয়ার উদ্দেশ্যে প্রেরণ করে। কিন্তু পথিমধ্যে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী এবং প্রতারক চক্র পূর্ব পরিকল্পিতভাবে উক্ত গুড় ভর্তি পিকআপ গাড়ীটি চালকের সহায়তায় ছিনতাই করে। পরবর্তীতে প্রতারক চক্রটি গুড় ব্যবসায়ীকে প্রাণ নাশের হুমকি দেয় এবং মোটা অংকের টাকা দাবী করে। গুড় ব্যবসায়ী বিষয়টি থানায় জিডি করে র‌্যাবকে জানায়।
উক্ত অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালানা করে ছিনতাইকারী এবং প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীরা হলেন ঝিনাইদহ জেলা কালীগঞ্জ থানার পাচকাউনিয়া এলাকার মোঃ আব্দুল জব্বারের পুত্র মোঃ সাদ্দাম হোসেন(৩০) ও যশোর জেলা ও থানার ছোট গোপালপুর এলাকার মোঃ তবিবার বিশ^াসের পুত্র মোঃ সুমন বিশ^াস(৩২)।
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে চুয়াডাঙ্গা জেলার জীবন-নগর থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন।