জেলা পরিষদ সদস্য প্রয়াত অভিজিৎ চন্দ’র শোক সভা

0
390

ডুমুরিয়া প্রতিনিধি:
জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি শেখ হারুনুর রশিদ বলেছেন, দলের নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রান। একজন নেতা কর্মীর মৃত্যুতে দলের ক্ষতি হয় ঠিকই তেমনি আমাদের উচিত ওই সব নেতাকর্মীদের দলীয়ভাবে শোক সভার আয়োজন করে শোককে শক্তিতে রুপান্তিত করে দলকে শক্তিশালী এবং জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়কে তরান্তিত করতে হবে।
তিনি শনিবার বিকেলে স্বাধীনতা চত্বরে ডুমুরিয়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জেলা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপির কনিষ্ট পুত্র প্রয়াত অভিজিৎ চন্দ’র শোক ও আলোচনা সভায় এ কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও চেয়ারম্যান মোস্তফা কামাল খোকন এর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শাহানেওয়াজ হোসেন জোয়ারদার পরিচালনাায় সভায় কৃতজ্ঞাপ্রকাশ করে বক্তব্য দেন সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি।
বিশেষ অতিথি’র বক্তব্য দেন জেলা আওয়ামীলীগ নেতা এ্যড. কাজী বাদশা মিয়া, সাবেক সংসদ মোল্যা জামাল উদ্দিন, শেখ কামরুজ্জামান জামাল, এবিএম শফিকুল ইসলাম,ড. মাহাবুব উল ইসলাম, জেলা পরিষদ সদস্য সরদার আবু সালেহ ও শোভা রানী হালদার, জেলা যুবলীগ নেতা সরদার জাকির হোসেন,ইউপি চেয়ারম্যান শেখ আবুল হোসেন, সুরনজিৎ বৈদ্য,উপজেলা আওয়ামীলীগ নেতা কাজী আলমগীর হোসেন, গোপাল চন্দ্র দে, এস এম জাহাঙ্গীর আলম, আছফার হোসেন জোয়রদার, মোল্যা জাহিদুল ইসলাম,মোল্যা সোহেল রানা, উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ,ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা,যুবলীগ নেতা গোবিন্দ ঘোষ,সাবেক ছাত্রলীগ সভাপতি কাজী মেহেদী হাসান রাজা, শেখ আসাদুজ্জামান মিন্টু,ছাত্র নেতা ইমরান হোসেন ইমু, খান আবুল বাশার, শেখ মাসুদ রানা, প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জেলা,উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।