জেএফএ কাপ অনুর্ধ্ব-১৪ নারী ফুটবলের উদ্বোধনী দিনে নড়াইল ও পটুয়াখালি দলের জয়

0
477

ক্রীড়া প্রতিবেদক:
বাংলাদেশ ফুটবল ফেডারেশনে উদ্যোগে এবং খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় জেএফএ কাপ অনুর্ধ্ব-১৪ নারী ফুটবলের খুলনা ভেন্যুতে নিজ নিজ খেলায় জয় পেয়েছে নড়াইল জেলা দল ও পটুয়াখালি জেলা দল। গতকাল মঙ্গলবার নগরীর বয়রাস্থ মেট্রোপলিটন পুলিশ লাইন মাঠে দুপুর ২টায় দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় বরগুনা জেলা দল ও নড়াইল জেলা দল। খেলায় নড়াইল ৬-০ গোলে বরগুনাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে। দলের ফাতেমা ২টি গোল করেন। একটি করে গোল করেন মুন্নি, আবরিত, সুমি ও লতা।
বিকেল ৪টায় দিনের দ্বিতীয় খেলায় প্রতিদ্ব›িদ্বতা করে পটুয়াখালি জেলা দল ও চুয়াডাঙ্গা জেলা দল। খেলায় পটুয়াখালি জেলা দল ২-০ গোলে চুয়াডাঙ্গা জেলা দলকে পরাজিত করে সেমিফাইনালে উত্তীর্ণ হয়। দলের পক্ষে গোল ২টি করেন ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় আফরোজা ও ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় মীম। খেলায় রেফারী ছিলেন মোক্তার হোসেন মিঠু, সাইফুল ইসলাম, শহিদুল আরিফ, পূজা রায়, মো. সোহাগ উদ্দিন ও রিয়াদ আরেফিন।
এর আগে বিকেল পৌনে ৪টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম। খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলির পরিচালনায় মাঠে উপস্থিত ছিলেন এডিসি ফোর্স মো. কামরুল হাসান, আরআই রেজাউল হক, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রতিনিধি রেজাউল হক জামাল, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সহসভাপতি মোস্তাকুজ্জামান, কার্যনির্বাহী সদস্য শেখ হেমায়েত উল্লাহ, সামসুদ্দিন আহমেদ স্যাম, রেফারীএহসানুল হক, নৃপেন রায়, পলাশ মাহমুদ, মনির শেখ, মাহবুবুর রহমান, নাজমুল হক, শেখ জাহিদুল ইসলাম, আলাউদ্দিন নাসিম, দাউদ মোল্লা, কামাল রেজা সুজা, রমেশ মল্লিকসহ বিপুল সংখ্যক দর্শক।
আজ বুধবার নগরীর বয়রাস্থ মেট্রোপলিটন পুলিশ লাইন মাঠে দুপুর ২টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে নড়াইল জেলা দল ও যশোর জেলা দল। বিকেল ৪টায় দ্বিতীয় সেমিফাইনালে প্রতিদ্ব›িদ্বতা করবে খুলনা জেলা দল ও পটুয়াখালি চুয়াডাঙ্গা জেলা দল।