জাতীয় দলের সাবেক ফুটবলার বড় জাহাঙ্গীরের সুস্থতা কামনা

0
414

খবর বিজ্ঞপ্তি:
জাতীয় দলের সাবেক কৃতি ফুটবলার বড় জাহাঙ্গীর স্টোকে আক্রান্ত হয়ে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি হয়েছেন। মঙ্গলবার দুপুরে তিনি অসুস্থ হয়ে পড়েন। তার সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন সোনালী অতীত ক্লাব ও জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।
সোনালী অতীত ক্লাবের নেতৃবৃন্দরা হলেন সভাপতি আজমল আহমেদ তপন, সহ-সভাপতি ইউনুস গাজী, আফজালুর রহমান, নুরুল ইসলাম খান কালু, সাধারণ সম্পাদক রেজাউল আহমেদ রাজ, যুগ্ম-সম্পাদক এস এম মনির, কোষাধ্যক্ষ মো. আবুল হোসেন আবুল, সাংগঠনিক সম্পাদক মুজিবর রহমান ফয়েজ, প্রচার সম্পাদক এম এ জলিল, দপ্তর সম্পাদক এসএম সোহরাব হোসেন, ক্রীড়া সম্পাদক শেখ হেমায়েত উল্লাহ, কার্যনির্বাহী সদস্য মো. খায়বার হোসেন সমেরু, তরিকুল ইসলাম সোহান ও মো. জাহিদ হাসান ডানোসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।
খুলনা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির নেতৃবৃন্দরা হলেন সমিতির আহবায়ক আব্দুস ছালাম ঢালী, আহবায়ক কমিটির সদস্য মো. ইসহাক সাচ্চু, মোসাব্বির মোশের্দ চঞ্চল, কামরুজ্জামান সেলিম, মিনা মামুনুর রহমান, হাসান ইমাম রিক্ত, তারিকুল ইসলাম বাবু, মো. হানিফ, শেখ আশরাফ হোসেন, মো. ইমরোজ চৌধুরী, আশিকুর রহমান জুয়েল, ও মো. কামাল হোসেন। সদস্য টোটন, সাইফুল, জাহাঙ্গীর, শহিদুল, মুরাদ, সুমন, মাসুমসহ অন্যান্যরা।