জাতিকে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে : শেখ হারুন

0
386

বটিয়াঘাটা উপজেলার ডেউয়াতলা মাধ্যমিক বিদ্যালয়ের ৫৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান রবিবার বেলা ১১টায় প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক এস, এম ওসিয়ার রহমানের সভাপতিত্তে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ। এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের শরীর ও মন ভাল রাখে। তাই সকলকে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার হতে হবে এবং জাতিকে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে।
তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে বিনামুল্যে বই বিতরণ করছেন তার সঠিক ব্যবহার করে প্রত্যেকে জ্ঞানের আলোয় আলোকিত হতে হবে। তিনি আরও বলেন দেশের উন্নয়নের ধারা ও শিক্ষার গুণগত মান অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, চেয়ারম্যান মনোরঞ্জন মন্ডল, খুলনা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, চেয়ারম্যান হাদীউজ্জামান হাদী, হাজী সাইফুল ইসলাম, যুবনেতা জামিল খান, এফ এম মফিজুর রহমান, মাহফুজুর রহমান সোহাগ, খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, শিক্ষক রনজিৎ কুমার রায়, আব্দুল হাদি নাহিদ, মোঃ আলামিন এহসান ইমু, চঞ্চল রায়, অনুপম মল্লিক প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি #