চোরাই পানি ও বিদ্যুৎ বন্ধ করতে গিয়ে দুর্বৃত্তদের নারী জখম, থানায় মামলা

0
176
চোরাই পানি ও বিদ্যুৎ বন্ধ করতে গিয়ে দুর্বৃত্তদের নারী জখম

নিজস্ব প্রতিবেদক:
অবৈধ চোরাই পানির লাইন বন্ধ করতে গিয়ে দুর্বৃত্তদের হাতে মারাত্মক জখম হয়েছে ১ নারী। ২৮ ডিসেম্বর মঙ্গলবার হরিণটানা থানার হাফিজ নগর এলাকার শিরিন সড়কের স্থায়ী বাসিন্দা সাদিয়া আক্তার মুক্তাকে মারাত্মকভাবে কুপিয়ে জখম করেছে তার নিকটতম প্রতিবেশী ফুফাতো দুই ভাই ও স্বামী রহিম সর্দার। এ ব্যপারে নগরীর হরিণটানা থানায় ৩ জন সহ অজ্ঞাত আরও ৩/৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যার নং:-৫, তারিখ ২৮/১২/২০২১ইং।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মামলার আসামী রহিম সর্দারের সাথে বিবাহের পর থেকে ভুক্তভোগি মুক্তার নিজস্ব উজান আবাসিকের বাড়িতে একই সঙ্গে বসবাস করতেন। এসময় বিভিন্ন ছোট খাটো বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া ঝাটির কারণে রহিম সর্দার বাড়ি ছেড়ে চলে যায়। এরপর থেকেই রহিম সর্দার ও তার ভাইয়েরা মুক্তার বিভিন্ন ক্ষতি করার চেষ্টা করে। যার পরিপ্রেক্ষিতে অবৈধভাবে সাদিয়া আক্তার মুক্তার পানির লাইন থেকে গোপনে পানি ব্যবহার করে আসছে দীর্ঘদিন। মুক্তা বিষয়টি জানতে পেরে আসামীদের জিজ্ঞাসা করলে কথা কাটাকাটির এক পর্যায়ে রাসেল হাসান বাবু হাতে থাকা চাপাতি দিয়ে মুক্তার মাথায় কোপ দেয়। এসময় তিনি রক্তাক্ত অবস্থায় মাটিয়ে লুটিয়ে পরলে রহিম সর্দার ও রুবেল সর্দার লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে ভাই বোন ও আত্মীয় স্বজন মিলে দ্রæত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তিনি চিকিৎসাধীন আছেন।
এ ব্যাপারে হরিণটানা থানার অফিসার ইনচার্জ এনামুল হক বলেন, আমরা ঘটনার সত্যতা পেয়েছি। তার বোন বাদি হয়ে মামলা করেছে। মামলা নং:-০৫, তারিখ ২৮/১২/২১/। আসামিদের দ্রæত গ্রেপ্তারের চেষ্টা চলছে।