চেয়ারম্যানের থেকে বেশি অনুদান দেয়ায় মারধর

0
335

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইউপি চেয়ারম্যানের থেকে বেশি অনুদান দেওয়ায় এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে গোপালপুর ইউপি চেয়ারম্যান সুশেন সেনের বড় ভাই অমরী সেনের বিরুদ্ধে। শনিবার রাত ১১ টায় উপজেলার গোপালপুর বাজারে এ মারধরের ঘটনা ঘটে। মারপিটে আহত ব্যাবসায়ী অজয় চন্দ্র ঢালী (৩৫) বর্তমানে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয় অজিত ঢালী জানান, গত শনিবার রাতে গোপালপুর ইউনিয়নের চাপরাইল গ্রামে সন্তোষ মন্ডলের বাড়িতে হিন্দু ধর্মীয় মহোৎসব থাকায় অজয় ঢালীর কাছে স্থানীয় যুবকরা ৩’শ কেজি আলু অনুদান দেয়ার দাবি জানায়। কিন্তু মহোৎসব উদযাপন কমিটির অনুরোধে অজয় আলুর দাম বাবদ ৩৫০০ টাকা দেন। সেখানে ইউপি চেয়ারম্যান সুসেন সেন দুই হাজার টাকা অনুদান দেন। এরপর চেয়ারম্যানের অনুদানের টাকার কথা মাইকে জানানোর পর অজয়ের অনুদানের কথাও ঘোষনা করা হয়। এতেই ক্ষিপ্ত হন চেয়ারম্যানের বড় ভাই অমরী সেন। এরপর রাত ১১ টায় গোপালপুর বাজারে এই বিষয় নিয়ে বাকবিতন্ডার পর অমরী সেনের নেতৃত্বে ৮/১০ জন চেয়ারম্যানের সমর্থক অজয়কে বেধরক মারপিট করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তিনি আরো জানান, আগামী নির্বাচনে অজয় গোপালপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচন করতে চান।
আহত অজয় চন্দ্র ঢালী বলেন, চেয়ারম্যানের থেকে বেশি অনুদান দেয়ায় তার ভাই অমরী সেন ও চেয়ারম্যানের সমর্থকরা আমাকে মারপিট করেছে। আমি এর উপযুক্ত বিচার চাই। তবে তিনি কোন মামলা দ্বায়ের করেননি। তাদের বংশের মুরব্বীদের সাথে আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেনও বলে জানান তিনি।
এ বিষয়ে গোপালপুর ইউপি চেয়ারম্যান সুশেন সেন মুঠোফোনে জানান, তিনি ইউনিয়ন পরিষদের সচিবের মাতার অন্তোষ্টিক্রিয়ায় যাচ্ছেন। এবিষয়ে কথা বলার জন্য তিনি পরে দেখা করতে বলেন।