চুয়াডাঙ্গায় র‌্যাবের একাধিক মাদক বিরোধী অভিযান গ্রেফতার-২

0
202

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার দর্শনায় একাধিক মাদক বিরোধী অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। আটককৃত আসামীদের নিকট হতে ৭৫ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
র‌্যাব-৬ (সিপিসি-২) এর একটি আভিযানিক দল রবিবার (১৩ সেপ্টেম্বর) চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার করেন। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি ১০টায় দর্শনা থানাধীন সি এন্ড বি পাড়া সাকিনস্থ পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন অঙ্কুর এগ্রো মেশিনারীজ এর সামনে অভিযান পরিচালনা করে মোঃ ইমদাদুল হককে(৪৫) আটক করা হয়। আসামীকে প্লাস্টিকের ব্যাগে করে ফেন্সিডিল বহন করে নিয়ে যাওয়ার সময় গ্রেফতার করা হয়। আটককৃত আসামী চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার কুডুলগাছি এলাকার মৃতঃ কিয়ামত আলীর পুত্র। র‌্যাব-৬ একই দিনে দর্শনা থানাধীন দর্শনা ফিলিং ষ্টেশন সংলগ্ন বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট এর সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আবুল কালামকে (৪৯) আটক করা হয়। আটককৃত আসামী চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার রামনগর পশ্চিমপাড়ার আব্দুল নতিবের পুত্র। গ্রেফতারকৃত আসামীদ্বয় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে দর্শনা থানার বিভিন্ন স্থানে গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছে বলে স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে দর্শনা থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।