চট্টগ্রাম ডিএনসি’র অভিযানে ৬৮৮০ পিস ইয়াবাসহ আটক ৪

0
227

নিজস্ব প্রতিবেদক:
”ট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)’র পৃথক মাদক বিরোধী অভিযানে ৬ হাজার ৮৮০ পিস ইয়াবাসহ ৪ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে মাদক ব্যবসায়ী মো: ফরিদ(২৭), মো: ছোরহাব (৫৩), মো: সাদ্দাম শেখ(২৮) এবং মো: শাহাদাৎ (২৯)। শনিবার দিনব্যাপী চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, মেট্রো: উপঅঞ্চল সার্কেল অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, মেট্রো: উপঅঞ্চল সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে কোতোয়ালী সার্কেল পরিদর্শক মো: মোজাম্মেল হক এর নেতৃত্বে এক মাদক বিরোধী অভিযানে চট্টগ্রাম জেলার কোতোয়ালী থানাধীন ৯৪, স্টেশন এলাকা থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো: ফরিদ(২৭) আটক করেন। অন্যদিকে কোতোয়ালী সার্কেলের সহ উপ-পরিদর্শক মো: লুৎফর রহমান এর নেতৃত্বে অপর এক অভিযানে মাদক ব্যবসায়ী মো: ছোরহাব আটক করেন। এ সময় তার কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া ডবলমুরিং পরিদর্শক মো: নজরুল ইসলাম এর নেতৃত্বে এক অভিযানে মাদক ব্যবসায়ী মো: সাদ্দাম শেখ এবং মো: শাহাদাৎ কে আটক করেন। তাদের কাছ থেকে ৮৮০ পিস ইয়াবা উদ্ধার করেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা অপরাধ স্বীকার করে জানায়,তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ইয়াবা ট্যাবলেট ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক সংশ্লিষ্ট থানায় তিনটি নিয়মিত মামলা দায়ের করা হয়।