খেলাধুলা শরীর গঠনের অন্যতম মাধ্যম

0
268
????????????????????????????????????

-শ্রম প্রতিমন্ত্রী
তথ্য বিবরণী: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, খেলাধুলা শরীর গঠনের অন্যতম মাধ্যম। খেলাধুলা পারে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলোয়াড়দের বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করছে। শিক্ষার্থীদের খেলাধুলায় বেশি বেশি অনুপ্রাণিত করতে হবে।
তিনি বুধবার সন্ধ্যায় দৌলতপুর পাবলা সবুজ সংঘ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ১০ দিনব্যাপী মেলার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি খুলনার বিভাগীয় কমিশনার ড. মু: আনোয়ার হোসেন হাওলাদার বলেন, খেলাধুলার মাধ্যমে একটি দেশ বিশ্বের কাছে পরিচিত হতে পারে। ক্রীড়ার বিভিন্ন ক্ষেত্রে আমাদের খেলোয়াড়া দেশ-বিদেশে সুনাম অর্জন করছে। এসময় শেখ মজনু, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ শামসুদ্দিন আহম্মেদ প্রিন্সসহ ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।
দুপুরে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী খুলনার দৌলতপুর বাংলাদেশ জুট এসোসিয়েশন (বিজেএ) ভবনে জুট প্রেসের শ্রম চুক্তিপত্রের দাবিনামা বিষয়ে দৌলতপুর জুট প্রেস এন্ড বেলিং ওয়ার্কার্স ইউনিয়ন ও বিজেএ’র নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। বিজেএ’র আহবায়ক শেখ কওছার আলীর সভাপতিত্বে সভায় বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, ভাইস চেয়ারম্যান মোঃ কুতুব উদ্দিন, সাবেক সিনিয়র ভাইস চেয়ারম্যান শেখ আব্দুল মান্নান, সদস্য মোঃ আব্দুস সোবাহান শরীফসহ কমিটির অন্যান্য সদস্যসহ দৌলতপুর জুট প্রেস এন্ড বেলিং ওয়ার্কার্স ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ইউনিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।