খুলনা-৬ আসনের এমপি বাবুর মা আর নেই : নানা মহলের শোক

0
451

নিজস্ব প্রতিবেদক: খুলনা-৬ আসনের সংসদ সদস্য, খুলনা জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মো. আকতারুজ্জামান বাবু’র মা মিসেস ফাতেমা খাতুন (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। রবিবার সকাল সাড়ে ৮টায় ভারত থেকে ফেরার পর তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে নাতী নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমার প্রথম নামাজে জানাযা আজ সোমবার সকাল ১০টায় রূপসার রাজাপুর মিলকি দেয়াড়ায় অনুষ্ঠিত হবে। মরহুমার দ্বিতীয় নামাজে জানাযা বাদ আসর তার পিতার বাড়ী পাইকগাছার গড়ইখালি আলম শাহ ঈদগা ময়দানে অনুষ্ঠিত হবে। সেখানে মরহুমার পিতামাতার শয্যাপাশে দাফন করা হবে।
এদিকে খুলনা-৬ আসনের সংসদ সদস্য মো. আকতারুজ্জামান বাবু’র মা ফাতেমা খাতুনের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন আওয়ামী লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, খুলনা জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।
অপরদিকে অনুরূপ শোক বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও সাবেক ছাত্রনেতা আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
অনুরূপ শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী।
অনুরূপ শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমেবেদনা জানিয়েছেন খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মল্লিক সুধাংশু, সহ-সভাপতি সামছুজ্জামান শাহিন, বাবুল আকতার, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক শেখ লিয়াকত হোসেন, কোষাধ্যক্ষ ইয়াসীন আরাফাত রুমী, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক দানিয়েল সুজিত বোস, নির্বাহী সদস্য মকবুল হোসেন মিন্টু, মো: মুন্সি মাহবুব আলম সোহাগ, সুনীল দাশ, এএইচ এম শামিমুজ্জামানসহ সংগঠনের সদস্যবৃন্দ।
অনুরূপ শোক বিবৃতি দেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ নগর শাখার সভাপতি শ্যামল হালদার, সাধারণ সম্পাদক প্রশান্ত কুন্ডু, সাবেক সভাপতি গোপী বিষান মুন্ধড়া, শিবচন্দ্র ব্যানার্জী, ভোলানাথ ভট্টাচার্য,সুব্রত হালদার তপা, সুশান্ত ব্যানার্জী, উজ্জর ব্যানার্জী, স্বপন সরকার , ডা. গৌরপদ মন্ডল, বিকাশ সাহা মদন, আকাশ ব্যানার্জী, রুপন দে, সৌরভ হাজরা, দিপ্রো দাস, প্রশান্ত ব্যানার্জী, তোতন হালদার, শংকর ঘোষ, রাজু শীল, কিংকর সাহা, ইন্দ্রজিৎ কুন্ডু গোপাল, অনিক ব্যানার্জী, বিধান রায়, ভবেশ সাহা, পলাশ সাহা, রতন দেবনাথ, বিপ্লব সাহা লব, নারায়ন চন্দ্র সাহা, গৌর সুন্দর মন্ডল, দিপু ঘোষ, দীপ সাহা, মনিসাহনী, সবুজ ভট্টাচার্য, বাবলু রায়, দীলিপ সাহা, ননী গোপাল সাহা, স্বপন সাহা ও তপন সাহা।
অনুরূপ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন খুলনা মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, যুবনেতা এস এম হাফিজুর রহমান, রোজী ইসলাম নদী, কামরুল ইসলাম, শেখ আব্দুল কাদের, এ্যাড আল আমিন উকিল, মোঃ আবুল হোসেন, কাজী কামাল হোসেন, নজরুল ইসলাম দুলু, শওকত হোসেন, শেখ মোহাম্মদ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, জুয়েল হাসান দিপু, সাজ্জাদুর রহমান লিংকন, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী হাসান মোরল, কে. এম. শাহীন, ইয়াসিন আরাফত, রাশেদুল ইসলাম রাশেদ প্রমূখ।