খুলনা হতে হত্যা চেষ্টা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

0
135
খুলনা হতে হত্যা চেষ্টা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক:
র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি চৌকশ দল রবিবার (১২ ডিসেম্বর) খুলনার রূপসা ট্রাফিক মোড়স্থ দাদা ম্যাচ ফ্যাক্টরীর সামনে হতে দাকোপের কালাবগী গ্রামের মোনতাজ সানার ছেলে হত্যাচেষ্টা মামলার আসামী মনিরুল ইসলাম সানাকে (৩৬) গ্রেফতার করেছে।
জানা গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মনিরুল হত্যাচেষ্টায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং তার দেওয়া তথ্যমতে অন্য আসামীদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তীতে খুলনা জেলার দাকোপ থানায় মামলার তদন্তকারী অফিসারের নিকট হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, গত ৩ নভেম্বর সাড়ে ৮টায় পূর্বশত্রুতার জেরে খুলনা জেলার দাকোপ থানাধীন কালাবগী নতুন বাজারস্থ শফিকুলের চায়ের দোকানে এসে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে মোঃ শাহজালাল ছানাকে মারধর করে ও নদীর পানিতে চুবিয়ে হত্যা করার চেষ্টা করে এবং তার নিকট হতে একলক্ষ একহাজার পাঁচশত টাকার স্বর্ণালঙ্কার, মোবাইল, টাকাসহ অন্যান্য মালামাল ছিনিয়ে নেয়। পরবর্তীতে স্থানীয়রা ভিকটিমকে জরুরী ভিত্তিতে খুলনা জেলার দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। এই বিষয়ে ভূক্তভোগীর চাচা বাদী হয়ে খুলনা জেলার দাকোপ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করে। উক্ত মামলার তদন্তকারী অফিসার কর্তৃক অধিনায়ক, র‌্যাব-৬ এর নিকট আসামীদের গ্রেফতারে সহায়তা কামনা করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি চৌকশ দল হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনার পাশাপাশি গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে আসামীকে গ্রেফতার করা হয়।