খুলনা সাংবাদিক ইউনিয়নের ৩টি ইউনিট কমিটি গঠন

0
241

খবর বিজ্ঞপ্তি:
সংগঠনকে শক্তিশালী করতে স্থানীয় ৩টি পত্রিকার ইউনিট কমিটি গঠন করেছে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় দৈনিক সময়ের খবর, রাত সাড়ে ৮টায় দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন ও রাত ৯টায় দৈনিক খুলনা টাইমস পত্রিকার ইউনিট গঠনের লক্ষ্যে স্ব স্ব পত্রিকা কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভা তিনটিতে সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান স¤্রাট।
এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউনিয়নের সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আল মাহমুদ প্রিন্স, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, দেবনাথ রণজিৎ কুমার রণো, মিলন হোসেন, সুমন আহমেদ, শেখ আব্দুল্লাহ, দিলীপ পাল, এস এম বাহাউদ্দিন, হেলাল মোল্লা, ইয়াছিন আরাফাত প্রমুখ। সভায় সাংবাদিকতা পেশাকে ব্যবহার করে যারা চাঁদাবাজিসহ নানা অপকর্মে লিপ্ত তাদের প্রতিহত করার জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভা শেষে আল মাহমুদ প্রিন্সকে ইউনিট প্রধান ও দিলীপ পালকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক সময়ের খবর, জয়নাল ফরাজীকে ইউনিট প্রধান ও এস এম বাহাউদ্দিনকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন এবং আসাদুজ্জামান রিয়াজকে ইউনিট প্রধান ও ইয়াছিন আরাফাতকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক খুলনা টাইমস পত্রিকার ইউনিট কমিটি গঠন করা হয়। এছাড়া স্ব স্ব পত্রিকায় কর্মরত ইউনিয়নের সদস্যবৃন্দ প্রতিটি ইউনিট কমিটিতে উপদেষ্টা/সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।