খুলনা শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২৬ ফেব্রুয়ারি

0
241

নিজস্ব প্রতিবেদক:
খুলনা শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২৬ ফেব্রুয়ারি শনিবার অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কমপ্লেক্সের চতুর্থ তলায় বিরামহীনভাবে ভোট গ্রহন চলবে। নির্বাচনকে ঘিরে শপিং কমপ্লেক্স ছেয়ে গেছে পোস্টারে। নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারনা ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। শেষ মুহূর্তে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন তারা। এই সমিতির ভোট ভোটার সংখ্যা ১৮৫ জন।
খুলনা শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির ১৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে দুটি প্যানেল ও একজন স্বতন্ত্র প্রার্থী নির্বাচন করছেন।

প্যানেল দুটি হলো মোতাহার-আনাম-হাসান পরিষদ ও উজ্জল-বাবু পরিষদ।
সরেজমিনে গিয়ে জানা যায় দুটি প্যানেলের মধ্যে প্রচারণা ও জনপ্রিয়তায় এগিয়ে আছে মোতাহার-আনাম-হাসান পরিষদ। নির্বাচনের বিষয়ে প্যানেলের সভাপতি প্রার্থী এস আনামুল হোসেন জানান, শপিং কমপ্লেক্সের ব্যবসায়ীদের কল্যানে কাজ করা উদ্দেশ্যে নবীন ও প্রবীণদের সমন্বয়ে একটি গ্রহনযোগ্য প্যানেল ঘোষনা করা হয়েছে।

এই পরিষদের সাধারন সম্পাদক প্রার্থী খুলনা চেম্বারের পরিচালক ও বর্তমান সাধারন সম্পাদক আবুল হাসান বলেন, মার্কেটের ব্যবসায়ীদের সব সব সময় ছিলাম এবং যেকোনো সহযোগিতা লাগলে সেটা করেছি। খুলনা শপিং কমপ্লেক্সে ব্যবসায়ীদের জন্য সুন্দর পরিবেশ ও এবং মার্কেটটিকে আরও সুন্দর করে সাজাতে মুরুব্বীদের মতামতের ভিত্তিতে প্যানেল গঠিত করা হয়েছে। এসময় তিনি এই প্যানেল জয়যুক্ত হবে বলে আশা করেন। এসময় তিনি পূর্বে অভিগ্যতা কাজে লাগিয়ে সবাইকে সাথে নিয়ে শপিং কমপ্লেক্সের সমস্যা সমাধানের আশাবাদ ব্যক্ত করেন।

এই পরিষদের সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী শেখ ফয়সাল বলেন, বিগত দিন এই মার্কেটের যেকোনো সমস্যায় ছিলাম আছি থাকবো। আগামী দিন এই প্যানেল জয়যুক্ত হয়ে আবার ব্যবসায়ীদের সেবা করার সুযোগ দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

নির্বাচন পরিচালনার জন্য ৩ সদস্য বিশিষ্ট কমিটি দেওয়া হয়েছে। এর মধ্যে সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাসকে প্রধান কমিশন করে এবং মনিরুল ইসলাম মাসুম ও ইসলাম খানকে সদস্য করা হয়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান কমিশন জানান সব নিয়ম মেনেই সুন্দর ও সুষ্ঠভাবে ভোট গ্রহন হবে।