খুলনা মহানগর বিএনপির শোক

0
236

খবর বিজ্ঞপ্তি:
খুলনা মহানগর বিএনপির সদস্য, ১৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি, কাউন্সিলর হাফিজুর রহমান মনি মাতা সবুরা বেগম (৮২) ১৭ জুন রাত ৮টায় মুত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি… রাজিউন)। বৃহস্পতিবার বাদ যোহর সিদ্দিকীয়া জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা এবং বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।
খুলনা মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শিহাবুল আরেফিন লুপিনের মাতা মিসেস শামসুর নাহার (৫৮) ১৭ জুন রাত ১.৩০ মিনিটে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি… রাজিউন)। বৃহস্পতিবার বাদ যোহর টুটপাড়া এলাকায় জানাযা এবং টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।
খুলনা মহানগর শ্রমিক দল নেতা, সিবিএ সাবেক নির্বাচিত সভাপতি শেখ আতাহার আলী (৬৫) বৃহস্পতিবার সকাল ৭টায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি… রাজিউন)। বাদ যোহর নিরালা এলাকায় জানাযা এবং নিরালা কবরস্থানে দাফন করা হয়। তাদের মৃত্যুতে গভীর শোক, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছে খুলনা মহানগর বিএনপি।
বিবৃতিদাতারা হলেন, বিএনপির চেয়ারপাসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন খোকন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মোঃ মাহবুব কায়সার, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু, ইকবাল হোসেন খোকন প্রমুখ।