খুলনা, বাগেরহাট ও যশোরে র‌্যাব-৬’র পৃথক অভিযান : ২০ জনকে জরিমানা

0
388

নিজস্ব প্রতিবেদক: খুলনা, বাগেরহাট ও যশোরে পৃথক অভিযান চালিয়েছে র‌্যাব-৬। ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে করোনা প্রতিরোধে আইন অমান্যাকারী ২০ জনকে জরিমানা করা হয়। শুক্রবার (১০ এপ্রিল) সকাল সাড়ে ১০টা হতে বেলা আড়াইটা পর্যন্ত পৃথক এসব অভিযান চলে।
এরমধ্যে শুক্রবার বাগেরহাটের সদর এলাকায় র‌্যাব-৬ খুলনার মেজর মোঃ আনিস-উজ-জামান এর নেতৃত্বে এবং বাগেরহাট জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত নুর মৌসুমী এর সহায়তায় জনসমাগম করায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ জনকে ২ হাজার ৫ শত টাকা জরিমানা করেন।
এছাড়া যশোরে র‌্যাব-৬ এর ভ্রাম্যমান আদালত পরিচালনা: করোনা প্রতিরোধে আইন অমান্যাকারী ১৬ জনকে জরিমানা করেছে। যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন বেজপাড়া এবং আড়বপুর এলাকায় সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাফিজুর হক এর সহায়তায় করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ, বাজার মনিটরিং এবং সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে অভিযান পরিচালনা করা হয়। সরকারি আদেশ অমান্য করার জন্য ১৬ জন লোককে মোবাইল কোর্টের মাধ্যমে সর্বমোট ৮,৮০০ টাকা জরিমানা করা। মোবাইল কোর্ট অভিযানে জরিমানাকৃত টাকা চালান মোতাবেক সরকারী কোষাগারে জমা করা হয়েছে এবং আসামীদেরকে জরিমানা আদায়ের মাধ্যমে ছেড়ে দেওয়া হয়।
খুলনায় র‌্যাব-৬ এর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে করোনা প্রতিরোধে আইন অমান্যাকারী ১ জনকে জরিমানা করা হয়। শুক্রবার (১০ এপ্রিল) বিকাল সাড়ে ৩টা হতে বেলা আড়াইটা পর্যন্ত এএসপি, মাহবুব-উল-আলম এর নেতৃত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল ফয়সাল এর সহায়তায় এই অভিযান চলে। এসময় সদর থানা এলাকায় জোহরা খাতুন স্কুলের পাশে আরমান নামের একজনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়