খুলনা প্রেস ক্লাবের নির্বাচন বুধবার : ১০টি পদে লড়ছেন ১৮ প্রার্থী

0
226

টাইমস প্রতিবেদক:
খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচন-২০২১ আগামী বুধবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। ওইদিন ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলানায়তনে সকাল ৯টা হতে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে এবং গণণা শেষে তাৎক্ষণিক ফলাফল ঘোষণা করা হবে। মোট ভোটার হচ্ছে ১শ’ ২২জন। নির্বাচনে ১৯টি পদের মধ্যে সভাপতিসহ ৯ প্রার্থী বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন। বাকি ১০টি পদে লড়ছেন ১৮জন। আগামীকাল মঙ্গলবার ক্লাবের সাধারণ সভা হবে।
নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: সাদিকুর রহমান খান, সদস্য ও খুলনা বিভাগীয় তথ্য অফিসের পরিচালক গাজী জাকির হোসেন এবং সদস্য ও আঞ্চলিক তথ্য অফিস খুলনার তথ্য অফিসার মো: মঈনউদ্দীন স্বাক্ষরিত চূড়ান্ত প্রার্থী তালিকায় দেখা গেছে, খুলনা প্রেস ক্লাবের সভাপতি পদে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) খুলনা ব্যুরো প্রধান এস এম জাহিদ হোসেন বিনা প্রতিদ্ব›দ্বীয় নির্বাচিত হয়েছেন।
সহ-সভাপতি (সম্পাদক) পদে সাপ্তাহিক সত্যের সন্ধানে পত্রিকার সম্পাদক, আইনজীবী ফরিদ আহমেদ এর বিপরীতে লড়ছেন দৈনিক সময়ের খবর সম্পাদক ও সময় টেলিভিশনের ব্যুরো প্রধান তরিকুল ইসলাম।
সহ-সভাপতি (ঢাকা) পদে মাছরাঙা টিভির খুলনা ব্যুরো মোস্তফা জামাল পপলুর প্রতিদ্ব›দ্বী হলেন এনটিভি খুলনা ব্যুরো আবু তৈয়ব।
সহ-সভাপতি (স্থানীয়) পদে দৈনিক দেশ সংযোগ সম্পাদক মুন্সী মাহবুব আলম সোহাগ বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
সাধারণ সম্পাদক পদপ্রার্থীরা হলেন দৈনিক তথ্য পত্রিকার প্রধান প্রতিবেদক ও মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা এবং দৈনিক পূর্বাঞ্চলের নিজস্ব প্রতিবেদক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান স¤্রাট।
যুগ্ম-সম্পাদক (স্থানীয়) পদে বিনা প্রতিদ্ব›দ্বীতায় দৈনিক জন্মভ‚মির প্রধান প্রতিবেদক সোহরাব হোসেন বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
কোষাধ্যক্ষ পদে দৈনিক প্রবাহের নিজস্ব প্রতিবেদক বিমল সাহা ও দৈনিক আজকের তথ্য’র সিনিয়র রিপোর্টার শেখ তৌহিদুল ইসলাম তুহিন লড়ছেন।
সহকারী সম্পাদক (স্থানীয়) দুটি পদের প্রার্থীরা হচ্ছে দৈনিক প্রবাহের সিনিয়র রিপোর্টার মাকসুদুর রহমান, দৈনিক তথ্য’র বার্তা সম্পাদক নূর হাসান জনি ও দৈনিক পূর্বাঞ্চলের ফটো সাংবাদিক এমএ হাসান।
সহকারী সম্পাদক (ঢাকা) পদে লড়ছেন কালের কন্ঠ’র নিজস্ব প্রতিবেদক কৌশিক দে ও বাংলানিউজ২৪.কম খুলনা ব্যুরো মাহবুবুর রহমান মুন্না।
সদস্য (সম্পাদক) ৩টি পদে বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন দৈনিক আজকের তথ্য সম্পাদক এসএম নজরুল ইসলাম, দৈনিক তথ্য সম্পাদক মো: হাবিবুর রহমান ও প্রবর্তন সম্পাদক মোস্তফা সরোয়ার।
সদস্য (স্থানীয়) ৩টি পদের বিনা-প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছেন আনিস উদ্দিন, শেখ মাহমুদ হাসান সোহেল ও মোজাম্মেল হক হাওলাদার।
এছাড়া সদস্য ৩টি পদের বিপরীতে ৫জন প্রতিদ্ব›দ্বীতা করছেন- প্রতিদিনের সংবাদ’র খুলনা ব্যুরো মো: শাহ আলম, ইউটিভি’র খুলনা ব্যুরো সুনীল দাস ও ডিবিসি টিভির খুলনা ব্যুরো আমিরুল ইসলাম, পূর্বাঞ্চলের সোহেল মাহমুদ ও প্রবাহের নগর সম্পাদক হেদায়েৎ হোসেন মোল্লা।