খুলনা প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

0
378

খুলনা প্রেস ক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা মঙ্গলবার ক্লাবের সাংবাদিক হারুন সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি ফারুক আহমেদ। সূচনা বক্তৃতা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু। সভায় প্রয়াত সাংবাদিকদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
সভায় ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান। তারা মান-মর্যাদা অক্ষুণœ রেখে ক্লাবের সকল কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য কার্যনির্বাহী পরিষদ সদস্যদের সহযোগিতা কামনা করেন এবং আশা প্রকাশ করেন সকলের সহযোগিতায় আগামী একটি বছর ক্লাবের সামগ্রিক উন্নয়ন ত্বরান্বিত হবে ও সকল কার্যক্রমে গতিশীলতা আসবে। পাশাপাশি সাংবাদিকদের পেশাগত কাজেও প্রেস ক্লাবের সহযোগিতা বৃদ্ধি পাবে।
সভায় খুলনা প্রেস ক্লাবের এক বছরের কর্মপরিকল্পনা উপস্থাপন করা হয় এবং সর্বসম্মতভাবে তা গৃহীত হয়।
সভায় সভাপতি ফারুক আহমেদ ক্লাবের সাবেক সভাপতি এস এম হাবিব ও সদস্য মোহাম্মদ আলীকে মনোনয়ন দিয়ে ক্লাবের কার্যনির্বাহী সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করেন।
সভায় ক্লাবের সহ-সভাপতিদের পেশার জ্যেষ্ঠতা অনুযায়ী ক্রম নির্ধারণ করা হয়। জ্যেষ্ঠ সহ-সভাপতি হন অরুন সাহা। এছাড়া সহকারী সম্পাদকদের মধ্যে মোঃ আনিসউদ্দিনকে ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক, শেখ কামরুল আহসানকে সাংস্কৃতিক সম্পাদক ও এম এ হাসানকে পাঠাগার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।
সভায় নবনির্বাচিত সহ-সভাপতি কাজী মোতাহার রহমান ও মোঃ মিজানুর রহমান মিলটন, যুগ্ম-সম্পাদক আলমগীর হান্নান, কোষাধ্যক্ষ মোঃ হেদায়েৎ হোসেন মোল্লা, নির্বাহী সদস্য অধ্যাপক আলী আহমেদ, এস এম সাহিদ হোসেন, মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, সোহরাব হোসেন, হাসান আহমেদ মোল্লা, সামছুজ্জামান শাহীন, সোহেল মাহমুদ, কৌশিক দে উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি