খুলনা নগর ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট গাড়ীসহ গ্রেফতার

0
8

নিজস্ব প্রতিবেদক
শনিবার (৮ জুন ২০২৪) রাতে খুলনা সদর থানাধীন ডাকবাংলা মোড়ের লাভলু হোটেলে খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে জনৈক ব্যক্তি মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় তিনি বিভিন্ন অভিযোগে ২০,০০০/- (বিশ হাজার) টাকা জরিমানা করে উক্ত হোটেল ম্যানেজারের নিকট হতে জরিমানার টাকা আদায় করেন। পরবর্তীতে ম্যানেজার হোটেল মালিককে জরিমানার বিষয়টি অবগত করলে হোটেল মালিক তাৎক্ষণিকভাবে খুলনা জেলা প্রশাসক কার্যালয়ে যোগাযোগ করে জানতে পারেন ঘটনার দিন শনিবার (৮ জুন ২০২৪) ডাকবাংলা মোড় এলাকায় খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের পক্ষ থেকে কোন মোবাইল কোর্ট পরিচালনা করা হয়নি। উক্ত ঘটনার বিষয়ে অভিযোগের প্রেক্ষিতে খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের একটি চৌকস টিম ঘটনাস্থলের আশেপাশের সিসি টিভি ফুটেজ বিশ্লেষণ করে ঘটনার সাথে জড়িত অপরাধীকে সনাক্তপূর্বক গ্রেফতারের জন্য খুলনা মহানগরীসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায় সোমবার (১০ জুন) রাত সাড়ে ১১টায় খালিশপুর থানাধীন বৈকালী এলাকায় অভিযান পরিচলনা করে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে মোবাইল কোর্ট পরিচালনাকারী ভূয়া ম্যাজিস্ট্রেটকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে খুলনা সদর থানার মামলা নং-১৪, তারিখ-১০/০৬/২০২৪ খ্রিঃ, ধারা-১৭০/৪০৬/৪১৯/৪২০/৪৬৬/৪৬৮/৪৭১/৩৪ পেনাল কোড রুজু করা হয়।
একই সাথে উক্ত মামলার সাথে জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যহত থাকে। এরই ধারাবাহিকতরায় বুধবার (১২ জুন) রাত ১০টায় সময় লবণচরা থানাধীন জিন্নাপাড়া মেইন রোড এলাকা হতে উক্ত ভূয়া মোবাইল কোর্ট পরিচালনাকারী গাড়ীর ড্রাইভার মোঃ আবু বক্কর মোল্লা (৬৪), পিতা-মৃত: আব্দুল জব্বার মোল্লা, সাং-জিন্নাপাড়া মেইন রোড, থানা-লবণচরা, জেলা-খুলনা’কে মোবাইল কোর্ট পরিচালনার কাজে ব্যবহৃত গাড়ী রেজিষ্ট্রেশন নং-ঢাকা মেট্রো-চ-১১-৪২৬৪ মাইক্রোবাস সহ গ্রেফতার করা হয়েছে।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here